adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানসিটি পারলো না, ৬ বছরের চুক্তিতে চেলসি নিলো কুকুরেল্লাকে

স্পোর্টস ডেস্ক : এই ফুটবলার রক্ষণভাগে দুর্দান্ত পারফরম্যান্স করে ব্রাইটনে নিজেকে চিনিয়েছেন আলাদা ভাবে। এক মৌসুম ইংলিশ ফুটবলে খেলেই শীর্ষ ক্লাব গুলোর পছন্দের তালিকায় ঢুকে পড়েন স্প্যানিশ ডিফেন্ডার মার্ক কুকুরেল্লা। তাকে দলে পেতে চেয়েছিল ম্যানচেস্টার সিটি কিন্তু শেষ পর্যন্ত এই ডিফেন্ডারকে দলে টেনেছে আরেক ইংলিশ ক্লাব চেলসি। ছয় বছরের চুক্তিতে তাকে দলে ভিড়িয়েছে ব্লুজরা। গত শুক্রবার বিকেলে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে চেলসি।
চেলসিতে নাম লেখানোর পর ২৪ বছর বয়সী কুকুরেল্লা বলেছেন, সত্যি আমি খুশি। বিশ্বের সেরা ক্লাবে খেলতে পারার এটাই সেরা সুযোগ। কঠোর পরিশ্রম করে দলে অবদান রাখতে চাই।

বার্সেলোনা একাডেমিতে বেড়ে উঠা কুকুরেল্লার। এরপর বার্সেলোনা ‘বি’ দল হয়ে সিনিয়র দলেও অভিষেক হয় এই ডিফেন্ডারের। মাঝে এইবার, গেতাফে’তে ধারে খেললেও ২০২০-২১ মৌসুমে স্থায়ীভাবে গেতাফেতে নাম লেখান তিনি। অবশ্য পরের মৌসুমেই চলে আসেন ইংলিশ ক্লাব ব্রাইটনে। ক্লাবটির জার্সিতে এক মৌসুমে ৩৮টি ম্যাচ খেলেন তিনি। কুকুরেল্লার অভিষেক হয়েছে স্পেন জাতীয় দলেও। ২০২১ সালে লিথুনিয়ার বিপক্ষে একটি ম্যাচ খেলেছিলেন তিনি। – গোল ডটকম,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া