adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি-নেইমারদের উপর পিএসজির কঠিন নিষেধাজ্ঞা জারি, না মানলে দল থেকে বিদায়

স্পোর্টস ডেস্ক : ক্লাবটি সম্প্রতি স্পোর্টিং ডিরেক্টর লুইস ক্যাম্পোস এবং কোচ ক্রিস্টোফ গল্টিয়ারকে পিএসজি দলকে শক্তিশালী করার জন্য নিয়োগ করেছে। দায়িত্ব নেওয়ার পরপরই পিএসজি ক্লাবের পরিবেশ বদলাতে খেলোয়াড়দের কিছু নিয়ম মেনে চলার জন্য বিশেষ বার্তা দেন তিনি। যা একটু কঠিনই বটে। এমনকি নেইমারদের রাতে বাইরে যেতেও নিষেধ করেছেন।
স্থানীয় সংবাদমাধ্যম লেকিপে জানায়, ক্রীড়া পরিচালক ক্যাম্পোসের ওপর ক্লাবটির পূর্ণ আস্থা রয়েছে। ক্যাম্পোস স্পষ্ট যে কিছু নিয়ম থাকবে, এবং সবাইকে সেগুলি অনুসরণ করতে হবে। আর তা না হলে তাদের দল থেকে বিদায়ের পথ দেখানো হবে।
তাছাড়া পিএসজির খেলোয়াড়দের মধ্যে সম্পর্কোন্নয়নের লক্ষ্যে সকাল আর দুপুরের খাবার একসঙ্গে খাওয়ার নিয়ম বেধে দিয়েছেন ক্যাম্পোস। সে সময় কোনো প্রকারের ফোনকলে কথা বলা যাবে না বলেও জানা গেছে। তবে তাই বলে ট্রেইনিং ক্যাম্পে ফোন নিষিদ্ধ থাকবে না একেবারে।
এদিকে ফরাসি সংবাদ মাধ্যম জানাচ্ছে, ক্যাম্প চলা কালে মেসি-নেইমারদের রাতের অবকাশে বাইরে ঘুরে বেড়ানোতেও নিষেধাজ্ঞা বসিয়েছেন ক্যাম্পোস। যার ফলে এখন রাতে চাইলেই বাইরে বেরিয়ে পার্টি করতে পারবেন না মেসি-নেইমাররা।
গালতিয়েরের ভাষ্য, কেউ যদি রেখার বাইরে পা রাখে, তাহলে তাকে দল থেকে বের করে দেওয়া হবে। কারণ কোনো খেলোয়াড়ই দলের ওপরে নয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া