adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হুট করেই জাতীয় দলে ফেরার দিনক্ষণ জানালেন কোহলি

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ওয়েস্ট ইন্ডিজের পর এই সিরিজে দলে জায়গা পাননি বিরাট কোহলি। জানালেন কবে জাতীয় দলে ফিরবেন।
১৮ থেকে ২২ আগস্ট এই সিরিজে দলকে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান। এই সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে নিয়মিত অধিনায়ক রোহিত শর্মাকে। লোকেশ রাহুলও দলে নেই। করোনা থেকে পুরোপুরি সুস্থ না হওয়ায় এই লিগে নেই রাহুল।
কিন্তু জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে বিরাট কোহলি না থাকায় অনেকেই অবাক। গত আইপিএল থেকে প্রতি আসরে ভারতের হয়ে ৬টি ইনিংস খেলেছেন তিনি। ছয় ইনিংসে সাবেক ভারতীয় অধিনায়কের সর্বোচ্চ ২০ রানের ইনিংস। ব্যাট হাতে সময় ভালো যাচ্ছে না বলে বিশ্রাম নিচ্ছেন কোহলি।
ওয়েস্ট ইন্ডিজ সফরের ভারত দলে ছিলেন না কোহলি। অনেকেই ভেবেছিলেন জিম্বাবুয়ে সফরের দলে থাকবেন তিনি। কিন্তু নেই এখানেও। তাহলে কবে ফিরবেন কোহলি? বিসিসিআইয়ের একটি সূত্রের বরাত দিয়ে সংবাদ সংস্থা পিটিআই খবর দিয়েছে, আগস্টে এশিয়া কাপ টি-২০ দিয়ে বিশ্রাম কাটিয়ে ক্রিকেটে ফিরবেন তিনি।
পিটিআই তাদের প্রতিবেদনে ভারতীয় ক্রিকেট বোর্ডের সূত্রকে এভাবে উদ্ধৃত করেছে, বিরাট নির্বাচকদের সঙ্গে কথা বলেছেন। তিনি এশিয়া কাপ থেকে খেলার জন্য তৈরি আছেন বলে জানিয়েছেন। দলের নিয়মিত খেলোয়াড়েরা এশিয়া কাপ থেকে শুরু করে টি-২০ বিশ্বকাপ পর্যন্ত খুব কমই বিশ্রাম পাবেন। – বিনোদন৬৯ ডটকম,

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া