adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রাক মৌসুমের ম্যাচ ড্র করলো ম্যানইউ, মাঠে ছিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেডে নিজের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার মাঝেই মাঠে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। বল পায়ে যদিও তেমন কিছু করে দেখাতে পারলেন না তিনি। তবে ফিরতে পেরেই খুশি পর্তুগিজ ফরোয়ার্ড।
ওল্ড ট্র্যাফোর্ডে রোববার প্রাক-মৌসুমে নিজেদের শেষ ম্যাচে রায়ো ভাইয়েকানোর সঙ্গে ১-১ ড্র করে এরিক টেন হাগের দল। শুরুর একাদশে নামা রোনালদোকে প্রথমার্ধের পর আর নামাননি কোচ। এই সময়ে একটি সুযোগ পান তিনি। কিন্তু ডনি ফন ডি বিকের পাস ডি-বক্সের বাঁ দিকে পেয়ে ক্রসবারের ওপর দিয়ে উড়িয়ে মারেন ৩৭ বছর বয়সী তারকা। – বিডিনিউজ
দ্বিতীয়ার্ধে রোনালদোর বদলি নামার তিন মিনিটের মাথায় ইউনাইটেডকে এগিয়ে নেন তরুণ উইঙ্গার আমাদ দিয়ালো। আট মিনিট পরই অবশ্য সেটি শোধ করে দেন স্প্যানিশ দলটির আলভারো গার্সিয়া।
আগের দিন অসলোতে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ইউনাইটেডের ১-০ গোলে হারা ম্যাচের কেউ ছিলেন ভাইয়েকানোর বিপক্ষে। ম্যাচের পর টুইটারে একটি ছবি দিয়ে ছোট্ট করে অনুভূতি প্রকাশ করেন রোনালদো, ফিরতে পেরে ভালো লাগছে।
ওল্ড ট্র্যাফোর্ড ছাড়তে চান রোনালদো, বেশ কিছু দিন ধরেই চলছে এই গুঞ্জন। অস্ট্রেলিয়া ও থাইল্যান্ডে প্রাক-মৌসুম সফরে তার অনুপস্থিতি সেই অনুমানকে আরও জোরাল করে। ইউনাইটেড প্রিমিয়ার লিগের গত আসরে ষষ্ঠ হওয়ায় নতুন মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে না-এটাই রোনালদোর দল ছাড়তে চাওয়ার কারণ বলে শোনা যাচ্ছে। তবে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের পক্ষ থেকে এ বিষয়ে কখনোই কিছু বলা হয়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া