adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাশরাফিদের হারে যা বললেন বাংলাদেশের তারকারা

1457324078বিনোদন ডেস্ক : এশিয়াকাপ ফাইনাল নিয়ে সাধারণ সব মানুষের মতোই দারুণ উচ্ছ্বসিত ছিলো বাংলাদেশের তারকারা। বাংলাদেশ জিতবে। ইতিহাস গড়বে। এমন স্বপ্নে বিভোর ছিলো সব তারকা।

অনেকেই মাঠে গিয়েছেন প্রিয় দলকে উতসাহ যোগাতে। তারপরও স্বপ্নভঙ্গ। হতাশ হয়েছেন তারকারা। তাতে কি! এবার হয়নি তো সামনে হবে না? সে আশায়ই এখন বুকে লালন করছেন বাংলাদেশের তারকারা।

এদিকে এশিয়াকাপ ফাইনালে ভারতের কাছে বাংলাদেশের হারের পর নিজ নিজ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন বাংলাদেশের তারকারা। তারা নিজ নিজ অবস্থান থেকে তুলে ধরেছেন নিজস্ব মতামত।

মডেল ও অভিনয়শিল্পী মুমতাহিনা টয়া, লাক্স তারকা নাদিয়াসহ তাদের বন্ধুরা মিলে গুলশানের একটি রেস্তোরাঁয় খেলা দেখার আয়োজন করেছিলেন। সেখানে নিজেরাই উদ্যোগী হয়ে বসিয়েছিলেন প্রজেক্টর।

টয়া বললেন, ‘আমি মাঠে গিয়েই খেলা দেখি। কিন্তু এবার সে সুযোগ ছিল না। হেরে যাওয়ার পর খারাপ লেগেছে। তবে বাংলাদেশের খেলোয়াড়দের সমর্থন করা কিন্তু বাদ দিইনি আর এই এক হারেই কিন্তু সেই সমর্থনটা বদলে যাবে না। সব সময় আছি, থাকব।’

চঞ্চল চৌধুরী জানিয়েছেন, ‘আমার চাওয়া ছিল বাংলাদেশ জিতুক। সেই চাওয়াটা অপূর্ণ থেকেছে। শুধু খেলা দেখার জন্য আজ (রোববার) কোনো শুটিং রাখিনি। যাই হোক বাংলাদেশের পাশে আছি সব সময়।’

পূর্ণিমা বললেন, ‘সবার মতো আমারও চাওয়া ছিল বাংলাদেশ জিতুক। তাই হেরে যাওয়ায় খারাপ লাগছে। কিন্তু আমি খেলোয়াড়দের নিয়ে বাজে সমালোচনা করার পক্ষপাতী নই। কারণ হার-জিত খেলাতে থাকবেই। এই মানসিকতা নিয়েই আমি খেলা দেখতে বসেছিলাম।’

এদিকে অভিনয়শিল্পী জয়া আহসান, চঞ্চল চৌধুরী, পূর্ণিমা, তুষার খান, তাজিন আহমেদ, অপূর্ব, অমিত হাসান, নওশীন, মুমতাহিনা টয়া, সংগীতশিল্পী ফাহমিদা নবী, আইয়ুব বাচ্চু, হাসান, বাপ্পা মজুমদার, তপু, মিনার, উপস্থাপক ও অভিনেত্রী নাবিলাসহ অনেকেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে সমর্থন করে বদলে ছিলেন নিজেদের প্রোফাইল ছবি।

অবশ্য তাদের বাইরে আরও অনেক শিল্পীই বাংলাদেশের খেলোয়াড়দের উৎসাহ জোগাতে ছুটে গেছেন মাঠ পর্যন্ত। আবার টিকিটের হাহাকার থাকায় অনেকে ঘটা করে বন্ধুদের নিয়ে খেলা দেখেছেন ঘরে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া