adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রামের মিরসরাইয়ে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কা, ১১ যাত্রী নিহত

ডেস্ক রিপাের্ট : চট্টগ্রামের মিরসরাইয়ের খৈয়াছড়া ঝর্ণা এলাকায় প্রভাতী ট্রেনের ধাক্কায় পর্যটকবাহী মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও কয়েকজন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

শুক্রবার (২৯ জুলাই) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের নাম পরিচয় জানা যায়নি। ট্রেনের ধাক্কার পর্যটকবাহী মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গেছে।

খৈয়াছড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার নুরুল আবছার বলেন, ‘পর্যটকসহ একটি মাইক্রোবাসটি খৈয়াছড়া ঝর্ণার দিকে যাচ্ছিল। এ সময় ঢাকার দিক থেকে আসা একটি ট্রেন মাইকোটিকে ধাক্কা দিয়ে প্রায় এক কিলোমিটার দক্ষিনে নিয়ে ফেলে। মাইক্রোর ভেতরে কতজন ছিল এখনো নিশ্চিত নই আমরা। কেউ বলছে ১১ জন, কেউ ১৬-১৭ জন বলছে।’ তবে গাড়ির ভেতর থাকা সকলেই মারা গেছেন।

মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হয়েছেন। আমি ঘটনাস্থলে যাচ্ছি। বিস্তারিত পরে জানানো হবে।

চট্টগ্রামের রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) নিজাম উদ্দিন বলেছেন, খৈয়াছড়া এলাকায় একটি ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের কয়েকজন যাত্রী নিহত হয়েছেন। আমরা ঘটনাস্থলের দিকে যাচ্ছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া