adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পোলিশ স্ট্রাইকার লেভানদোস্কি বার্সেলোনা সমর্থকদের হাসি ফিরিয়ে দিতে চান

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনার গত মৌসুমটা খুব একটা ভালো যায়নি। কোচ জাভি হার্নান্দেজের দল সমর্থকদের মুখে হাসি ফুটাতে পারেনি। গত মৌসুমের সব হতাশা-ব্যর্থতা ভুলে গিয়ে নতুন শুরুর প্রত্যয় বার্সেলোনার। নতুন শুরুর প্রত্যয়ে যোগ হয়েছে রবার্ত লেভানদোস্কির নাম। বার্সেলোনা সমর্থকদের মুখে হাসি ফুটাতে চান পোলিশ এই স্ট্রাইকার।

প্রায় ৪ কোটি ৫০ লাখ ইউরোর বিনিময়ে লেভানদোস্কিকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। গত মৌসুমে লিওনেল মেসি দল ছাড়ার পর একজন গোল স্কোরারের অভাবে ভুগেছে স্প্যানিশ ক্লাবটি। লেভানদোস্কি দলে যোগ দেওয়ায় সেই অভাব পূরণের স্বপ্ন দেখছে কাতালানরা। লেভানদোস্কিও শোনাচ্ছেন আশার বাণী। সমর্থকদের মুখে হাসি ফেরাতে চান তিনি।

আসছে মৌসুমের প্রস্তুতি নিতে বার্সেলোনা এখন অবস্থান করে যুক্তরাষ্ট্রে। সেখানেই গণমাধ্যমের মুখোমুখি হয়ে লেভানদোস্কি বলেছেন, আমি বার্সেলোনা সমর্থকদের অনেক আনন্দ দিতে চাই। আমি তাদের যতটা খুশি করতে চাই, তারা আগে যেমন ছিল। কারণ দলের অবস্থা যেমনই হোক না কেন তারা দলকে সমর্থন জুগিয়ে যাচ্ছে। এই মৌসুমে আমরা ভক্তদের যতটা সম্ভব আনন্দ দেওয়ার চেষ্টা করব।

বার্সেলোনা দলে যোগ দেওয়ার পর ক্লাবটির ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে খুশি লেভানদোস্কি, আমি মনে করি, তাদের এই প্রকল্পের খুব ভাল ভবিষ্যৎ আছে, যদিও গত কয়েক বছর কঠিন ছিল। যখন বার্সেলোনা আমার সাথে যোগাযোগ করে আমি এটি নিয়ে দু’বার ভাবিনি কারণ আমি জানতাম যে এটি সঠিক সময়। এখানে আমার সেরাটা দিতে এবং দলকে শীর্ষে রাখতে সাহায্য করতে এসেছি। মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া