adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সায় আমার লক্ষ্য অনেক ম্যাচ জেতা, আরো ওপরে ওঠা : লেভানদোস্কি

স্পোর্টস ডেস্ক : জার্মানির বায়ার্ন মিউনিখ ছেড়ে স্পেনের বার্সেলোনাতে যোগ দিয়েছেন রবার্ট লেভানদোস্কি। এরই মধ্যে যুক্তরাষ্ট্রের মিয়ামিতে বার্সা দলের সঙ্গে যোগ দিয়েছেন এই পোলিশ তারকা। সাক্ষাৎকারে লেভানদোস্কি জানিয়ে দিয়েছেন বার্সায় নিজের লক্ষ্যের কথাও। লেভানদোস্কি বলেন, গত মৌসুমে অনেক সমস্যার মধ্য দিয়ে গেছে বার্সেলোনা।
তবে ক্লাবটির অনেক সম্ভাবনা রয়েছে, তারা দারুণ কিছু ফুটবলারকে দলে ভিড়িয়েছে। আমার মনে হয়, শীর্ষে ফিরতে সঠিক পথেই আছে ক্লাবটি। বার্সায় আমার লক্ষ্যও পরিষ্কার, অনেক ম্যাচ জেতা এবং আরো ওপরে ওঠা।
কাতালান ক্লাবে যোগ দিতে পেরে খুশি লেভানদোস্কি, বার্সেলোনায় যোগ দিতে পেরে আমি খুশি। বার্সায় আসার সিদ্ধান্ত নেওয়াটা খুব সহজ ছিল। বার্সেলোনা ফিরে এসেছে। আমি মনে করি, বার্সাকে ইউরোপীয় ফুটবলের শীর্ষে নিয়ে যেতে আমি সহযোগিতা করতে পারবো। আমি শিরোপা জিততে পছন্দ করি। এটি আমার জন্য নতুন অধ্যায়, নতুন চ্যালেঞ্জ।
লেভানদোস্কি মুগ্ধ বার্সা কোচ জাভি হার্নান্দেজেও, আমি এরই মধ্যে জাভির সঙ্গে কথা বলেছি, আমি তার পরিকল্পনা জেনেছি। তিনি খেলোয়াড় হিসেবে ছিলেন মহান, কোচ হিসেবেও তার সামনে উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া