adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্ষমতাসীন ১৪ দলে যোগ দিচ্ছে বিএনএ!

full_821856559_1452866157 ডেস্ক রিপোর্ট :বিএনপির বহিষ্কৃত নেতা নাজমুল হুদার সংগঠিত জোট বিএনএ  ১৪ দলীয় জোটে যোগ দিচ্ছে- এমন ইঙ্গিত পাওয়া যাচ্ছে। শুক্রবার এক অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম এদের অকুণ্ঠ প্রশংসা করেছেন এবং ১৪ দলে নেয়ার ব্যাপারে আলোচনা করবেন বলে আশ্বাস দিয়েছেন।

সুপ্রিমকোর্ট বার অডিটরিয়ামে বাংলাদেশ জাতীয় জোটের (বিএনএ) প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ‘সুষ্ঠু রাজনীতির মাধ্যমে সুশাসন ও সুশাসনের ভিত্তিতে মানবাধিক সম্মত সমাজ প্রতিষ্ঠা’ শীর্ষক আলোচনা সভায় এ কথা বলেন নাসিম। অনুষ্ঠানে তিনি ছিলেন প্রধান আতিথি।

নাসিম বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের চেয়ে বড় জোট বিএনএ! মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার উন্নয়নকে মেনে নিয়ে তাদের এগিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।
 
নাসিম আরো বলেন, ‘বিএনপি-জামায়াতের নৈরাজ্য থেকে আপনারা বেরিয়ে এসেছেন। এ দ্বারাই প্রমাণিত হয়েছে বিএনএ নৈরাজ্য ও জ্বালাও পোড়াওয়ের বিরোধী। এটি একটি ইতিহাস।’
 
১৪ দলের সঙ্গে কথা বলে বিএনএকে জোটে নেয়ার বিষয়ে কথা বলবেন বলেও আশ্বস্ত করেন তিনি। এসময় উপস্থিত নেতাকর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করেন।

এসময় সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, ‘২০১৯ সালের জাতীয় নির্বাচনে খালেদা জিয়া নাকে খত দিয়ে হলেও নির্বাচনে আসবেন। কথাটি আপনারা লিখে রাখুন।’

বাংলাদেশ লেবার পার্টি, বাংলাদেশ ন্যাশনাল মহিলা কংগ্রেস, বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টিসহ ৩১ সংগঠনের নেতারা অনুষ্ঠানে বক্তব্য দেন।

অনুষ্ঠানে বিএনএর আহ্বায়ক ব্যারিস্টার নাজমুল হুদা উপস্থিত থাকার কথা থাকলেও নিকটাত্মীয়ের মৃত্যুর কারণে তিনি আসতে পারেননি বলে জানানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া