adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যাপ্টেন্সি ভালো করছি না মনে হলে দায়িত্ব ছেড়ে দেবো : তামিম ইকবাল

স্পোর্টস ডেস্ক : ক্যারিবীয় দ্বীপে সাকিব-মাহমুদউল্লাহর নেতৃত্বে লাল সবুজের প্রতিনিধিরা ব্যর্থ হলেও সফল তামিম ইকবালের নেতৃত্বে। প্রথম দুই ওয়ানডে জিতে ইতোমধ্যে সিরিজ নিশ্চিত করে নিয়েছে লাল সবুজের প্রতিনিধিরা। তবে আত্মতৃপ্তিতে ভুগতে চান না টাইগার অধিনায়ক। সাফ জানিয়ে দিলেন, যেদিন মনে হবে ক্যাপ্টেন্সি ভালো করছি না ছেড়ে দেবো।

গায়ানায় সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচশেষে বুধবার নিজের অধিনায়কত্ব ইস্যুতে গণমাধ্যমের মুখোমুখি হন তামিম। ক্যারিবীয় দ্বীপে সাকিব আল হাসানের নেতৃত্বে টেস্টে আর মাহমুদউল্লাহর নেতৃত্বে টি-টোয়েন্টিতে পুরোপুরি ব্যর্থ টাইগাররা। কিন্তু তামিম ইকবালের নেতৃত্বে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচেই দুর্দান্ত ছিল লাল সবুজের প্রতিনিধিরা। সময়টিভি

গণমাধ্যমকে তামিম বলেন, আমি এখনো বলতে চাই যে, আমি এখনো অনেক কিছু শিখছি। যেদিন মনে হবে, আমি আমার কাজটা (অধিনায়কত্ব) ঠিকমতো করতে পারছি না ছেড়ে দেবো। কিন্তু এখন পর্যন্ত আলহামদুলিল্লাহ সবকিছু ঠিক ঠাক।
টেস্ট ও টি-টোয়েন্টির তুলনায় বাংলাদেশ এখন বেশি শক্তিশালী। ঘরের বাইরে বিদেশের মাটিতেও সিরিজ জিতে চলেছে টাইগাররা। গত মার্চে কঠিন প্রোটিয়া দুর্গে প্রথমবারের মতো ওয়ানডে সিরিজ জিতেছে বাংলাদেশ। এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টানা দশম জয় তুলে নিলো বাংলাদেশ।

৫০ ওভারের ম্যাচে টাইগাররা অনেক দুর্বার হলেও, জয়টা পেতে হয় অনেক কষ্ট করেই, সেটা জিম্বাবুয়ে হোক আর ইংল্যান্ড, নিউজিল্যান্ড হোক। এমনটাই দাবি তামিমের। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া