adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করলেন বিএনপির জ্যেষ্ঠ নেতারা

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপির জ্যেষ্ঠ নেতারা। রোববার রাত সোয়া ৮ টায় গুলশান-২ এর ৭৯ নম্বর সড়কে গুলশানের বাসা ফিরোজায় যান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা। ফখরুলের সঙ্গে যান বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও সেলিমা রহমান।

রাত ১০টার দিকে ফিরোজা থেকে বের হয়ে আসেন তারা। এসময় গণমাধ্যমের সাথে কথা বলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, খালেজা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। বিশেষ করে বন্যা দুর্গতদের খবর নিয়েছেন। তাদের পাশে থাকার নির্দেশ দিয়েছেন।

তিনি আরও বলেন, দেশের মানুষ গণতন্ত্র প্রতিষ্ঠা করবে এটা বিশ্বাস করেন খালেদা জিয়া। তিনি দল ও দেশের সার্বিক বিষয়ে খোঁজ খবর রাখছেন।

প্রতি বছর ঈদুল ফিতর ও ঈদুল আজহায় দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতেন খালেদা জিয়া। ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে দুই বছর কারাগারে বন্দি থাকায় তার সঙ্গে নেতাদের ঈদের শুভেচ্ছা বিনিময় হয়নি। ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে কারামুক্ত হয়ে গুলশানের বাসায় অবস্থান করছেন তিনি। এবার নাতনিদের নিয়ে গুলশানের বাসায় ঈদ পালন করছেন খালেদা জিয়া। ২০২০ ও ২০২১ সালে করোনার কারণে খালেদা জিয়ার সঙ্গে কেউ সাক্ষাতের সুযোগ পাননি। তবে গেল ঈদুল ফিতরের দিন মির্জা ফখরুলসহ স্থায়ী কমিটির কয়েকজন নেতা খালেদা জিয়ার সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। এবার নাতনিদেরও পাশে পেয়েছেন বিএনপি চেয়ারপারসন।

এর আগে, সকালে খালেদা জিয়ার বোন সেলিনা ইসলাম, ছোট ভাই প্রয়াত সাঈদ এস্কান্দারের স্ত্রী নাসরিন এস্কান্দারসহ কয়েকজন নিকট আত্মীয় গুলশানের বাসায় যান। খালেদা জিয়া তাদের সঙ্গে দুপুরের খাবার খান। কোভিডের প্রকোপ আবার বৃদ্ধি পাওয়ার অসুস্থ খালেদা জিয়া আইসোলেশন থাকছেন। সেজন্য আত্মীয়-স্বজনদের ফিরোজায় যেতে চিকিৎসকরা বারণ করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া