adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় আনা হচ্ছে দিতিকে

deti pic_111293বিনোদন ডেস্ক :  মস্তিষ্কের ক্যানসারে আক্রান্ত অভিনয়শিল্পী পারভীন সুলতানা দিতি শিগগিরই দেশে ফিরে আসছেন। বর্তমানে তিনি চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে চিকিৎসাধীন আছেন।

তাঁর সঙ্গে রয়েছেন মেয়ে লামিয়া চৌধুরী ও ছেলে শাফায়েত চৌধুরী। তবে দিতি এখনো শঙ্কামুক্ত নন বরং তাঁর শরীরের অবস্থার আরো অবনতি ঘটেছে । তাঁর মাথার  চুলও পড়তে শুরু হয়েছে।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র পরিবার থেকে  দিতির মেয়ে লামিয়ার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন পরিচালক শিল্পী সমিতির মহাসচিব পরিচালক মুশফিকুর রহমান গুলজার।

দিতি কেমন আছেন জানতে চাইলে পরিচালক মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘লামিয়ার সঙ্গে  মঙ্গলবার রাতে ও আজ বুধবার সকালে ভাইবারে আমার কথা হয়েছে। দিতি ভালো নেই। তাঁর শরীরের উন্নতির হওয়ার আর কোন আশা দেখছেন না চিকিৎসকরা। সবকিছু এখন নিয়ন্ত্রণের বাইরে।

আল্লাহ্ চাইলে দিতি বেঁচে থাকতে পারেন। এছাড়া আর কোন ভরসা নেই। লামিয়া আমাকে আরও বলেছেন, তাঁরা শিগগিরই ঢাকায় ফিরে আসবেন। সেই প্রস্তুতি এখন নিচ্ছেন তাঁরা।’

এর আগে গত বছরের মাঝামাঝি সময়ে দিতিকে চিকিৎসার জন্য চেন্নাই নিয়ে যাওয়া হয়। গত বছরের ২৯ জুলাই চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয় এবং সেটি সফল হয়। গত ২০ সেপ্টেম্বর ঢাকায় ফিরলেও মাস না গড়াতেই আবার অসুস্থ হয়ে পড়েন তিনি।

এরপর গত বছরের নভেম্বরের শুরুর দিকে দ্বিতীয় দফা চিকিৎসার জন্য দিতিকে ভারতে নেওয়া হয়। সে সময় আবার অস্ত্রোপচারের পর শঙ্কামুক্ত অবস্থায় ছিলেন তিনি। তবে সম্প্রতি তাঁর শারীরিক পরিস্থিতির আবারও অবনতি ঘটে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া