adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকায় ফিরে হাসপাতালে দিতি

diti_97946বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতিকে ভারতের চেন্নাই থেকে ঢাকায় ফিরিয়ে আনা হয়েছে। গতকাল শুক্রবার বিকালে ছেলে শাফায়াত ও মেয়ে লামিয়াসহ তিনি ঢাকায় ফেরেন। বর্তমানে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এর আগে, গত প্রায় তিন মাস ধরে তিনি ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিতসাধীন ছিলেন।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অভিনেতা অমিত হাসান জানান, গতকাল ঢাকায় ফেরার পর পরই উনাকে হাসপাতালে নেয়া হয়েছে। আগে থেকেই সব ঠিক করা ছিল। এখন যে অবস্থা তাতে হাসপাতালে থাকাই ভালো। মিডিয়ার সবাই দেখা করছেন উনার সাথে। পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে।
সম্প্রতি দিতির মেয়ে লামিয়া জানিয়েছিলেন, তার মায়ের অবস্থার পরিবর্তন আর চিকিতসকদের দ্বারা সম্ভব নয়। এখন পুরোটাই নির্ভর করছে ওপরওয়ালার ওপর। তাই শিগগিরই ঢাকায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন তারা।
প্রসঙ্গত, ২০১৫ সালের ২৯ জুলাই প্রথমবারের মতো দিতির মাথায় সফল অস্ত্রোপচার করা হয়। মাঝখানে কিছুদিন
সুস্থ থাকলেও ইনফেকশনের জন্য আবারও হঠাত অসুস্থ হয়ে পড়েন দিতি। তারপর দ্বিতীয় দফায় তাকে নভেম্বর মাসে চেন্নাই নিয়ে যাওয়া হয়। সেখানে আবারও মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া