adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভালো প্রস্তাব পেলে ম্যানইউ ছাড়তে চান ক্রিশ্চিয়ানো রোনালদো

স্পোর্টস ডেস্ক : দ্বিতীয় দফায় ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড যাত্রা সুখকর হয়নি। নিজে ছন্দে থাকলেও ব্যর্থ হয়েছে তার দল। শিরোপাহীন মৌসুম, চ্যাম্পিয়নস লীগ ব্যর্থতা এবং নতুন কোচ এরিক টেন হাগের পরিকল্পনায় না থাকার গুঞ্জন- সার্বিক দিক মিলিয়ে রোনালদোর ভবিষ্যত এখন ধোঁয়াশায়।

দুয়েকবার ওল্ড ট্রাফোর্ডে থিতু হওয়ার কথা শুনলেও ইউরোপিয়ান গণমাধ্যমগুলো ক্ষণে ক্ষণে সিআরসেভেনের দল বদলের আভাস দিচ্ছে। নতুন খবর ইএসপিএনের, ভালো প্রস্তাব পেলে নতুন ঠিকানা খুঁজে নেবেন পর্তুগিজ সুপারস্টার।
বয়স ৪০ ছুঁই ছুঁই, তবুও ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রতি প্রত্যাশার কমতি ছিল না ম্যানইউ সমর্থকের। মৌসুমের শুরুতে তারা উৎসবমুখর আবহে স্বাগত জানায় ঘরের ছেলেকে। দ্বিতীয় দফায় রেডডেভিলদের জার্সি গায়ে জড়িয়ে পর্তুগিজ সুপারস্টারও করেননি হতাশ। গত মৌসুমে ইউনাইটেডের সর্বোচ্চ গোলদাতা তিনি। রোনালদো ছন্দে থাকলেও কক্ষপথে নেই ম্যানইউ। ব্যর্থতায় মোড়ানো মৌসুমে চ্যাম্পিয়নস লিগের টিকিটও পায়নি প্রিমিয়ার লিগের ঐতিহ্যবাহী ক্লাবটি।

ইংলিশ দৈনিক দ্য টাইমসের বরাত দিয়ে ইএসপিএনের প্রতিবেদনে বলা হয়, ইতোমধ্যেই ক্লাব কর্তৃপক্ষের কাছে ম্যানইউ ছাড়ার আবেদন জানিয়েছেন রোনালদো। সন্তোষজনক প্রস্তাব পেলে যেনো তাকে আগামী ট্রান্সফার উইন্ডোয় ছেড়ে দেয়া হয়।
দ্য মিররের খবর, রোনালদোর বিকল্প খুঁজতে শুরু করেছেন ম্যানইউর নতুন কোচ এরিক টেন হাগ। পত্রিকাটির এক প্রতিবেদনে বলা হয়, রোনালদো যদি ক্লাব ছাড়তেই চান তবে তার পরিবর্তে আয়াক্সের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্থনিকে দলে ভেড়ানোর প্রস্তাব জানিয়েছেন টেন হাগ। সবমিলিয়ে দিন যাচ্ছে আর রোনালদোর ওল্ড ট্রাফোর্ড ত্যাগের সম্ভাবনা বৃদ্ধি পাচ্ছে।

সম্প্রতি আরএমসি স্পোর্টসকে রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেস বলেন, চেলসির নতুন মালিক টড বোয়েলির সঙ্গে তিনি কথা বলেছেন। দুই পক্ষ সমঝোতায় পৌঁছালে স্ট্যামফোর্ড ব্রিজ হতে পারে রোনালদোর পরবর্তী গন্তব্য।
দ্বিতীয় দফায় ম্যানইউতে এসে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হন রোনালদো। ২০২১-২২ মৌসুমে প্রিমিয়ার লিগে ৩০ ম্যাচে ১৮ গোল করেন রোনালদো। সবমিলিয়ে এ মৌসুমে ক্লাব ফুটবলে পর্তুগিজ মহাতারকার গোলসংখ্যা ২৪। দর্শকদের ভোটে মৌসুমের সেরা ম্যানইউ তারকাও নির্বাচিত হন রোনালদো। – গোল ডটকম, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া