adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিপজলের ছেলের বিয়ে অনুষ্ঠানে জায়েদ খানের গালে ওমার সানীর চড়, সানির বুকে জায়েদের পিস্তল

বিনােদন ডেস্ক : গান বাজছে, পার্টি চলছে, তারকাদের পার্টি। আছে নায়ক-নায়িকা, গায়ক-গায়িকা, ভিলেনসহ সিনেমা সংশ্লিষ্ট সবাই। অতিথিরা আসছেন বিয়ের আয়োজনে। হঠাৎ করেই এক অতিথি এসে বসালেন অন্য আরেক অতিথির গালে চড়। সেই চড়ে এতই জোর, পড়ে গেলেন তিনি। পাঠক হয়তো মনে হচ্ছে, সিনেমার কোনো দৃশ্যধারণ চলছে? একদমই না। বাস্তবেই ঘটে গেছে এমন ঘটনা। অভিনেতা ও প্রযোজক ডিপজলের ছেলের আনুষ্ঠানিক বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে। সেখানেই ঘটেছে এই ঘটনা।

সিনেমার শিল্পীদের সামনেই জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি এমন কাণ্ড ঘটিয়েছেন। অনুষ্ঠানে ঢুকেই জায়েদ খানের গালে চড় মেরেছেন তিনি। জায়েদ খানও নিজের কোমর থেকে পিস্তল বের করে গুলি করতে গিয়েছেন ওমর সানিকে। পরে সেখানে থাকা অন্যরা দুজনকে কোনোভাবে থামান। যদিও চড় মারার বিষয়টি নিশ্চিত করেছেন ওমর সানি।

কিন্তু এ প্রসঙ্গে জায়েদ খান বিষয়টি অস্বীকার করে বলেন, ‘ওই দিন রাতে এ ধরনের কোনো ঘটনাই ঘটেনি। আমি পিস্তল নিয়ে বিয়ে খেতে যাইনি। তাই পিস্তল বের করার কোনো মানেই হয় না। পুরো বিষয়টি ভিত্তিহীন। এসব আসলে প্রচার করা হচ্ছে, নির্বাচনের রায় সামনে রেখে। আর সবথেকে বোঝার বিষয় হচ্ছে বসুন্ধরা কনভেনশন সেন্টারে পিস্তল নিয়ে যাওয়া যায় নাকি? আমার মনে হয় না। কারণ, ওখানে সিকিউরিটি লেভেল অনেক হাই। আমি আবারও বলছি, বিয়ের আয়োজনে পিস্তল নিয়ে যাইনি। আর ওমর সানি আমাকে চড়ও দেননি। এটাও একটি মিথ্যা কথা।

আরও পড়ুন…প্রকাশ্যে ওমর সানিকে গুলি করার হুমকি জায়েদ খানের!
জায়েদ খানের এমন আচরণে বিস্মিত ও হতবাক বিয়ের অনুষ্ঠানে আসা চলচ্চিত্র শিল্পীরা। তবে জায়েদ খান আবারও এ ঘটনাকে নিছক মিথ্যা বলে দাবি করেছেন।

এদিকে একাধিক সূত্র থেকে বিষয়টি নিশ্চিত করেছে। ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন চলচ্চিত্রশিল্পী নাম প্রকাশ না করার শর্তে আরটিভি নিউজকে বলেন, ‘কিছুদিন আগে আমরা যতদূর জানি, চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে নাকি জায়েদ খান খারাপ আচরণ করেছেন। এটা নিয়ে জায়েদের ওপর আগে থেকেই ওমর সানি ভীষণ বিরক্ত ছিল। এর ফলেই এমন ঘটনা ঘটেছে।’

তারা আরও বলেন, ‘এমনকি খারাপ ব্যবহার করার কারণে খল অভিনেতা ডিপজলের কাছে বিচারও দিয়েছিল। তখন নাকি ডিপজল বলেছিলেন, ‘থাক, নিজেদের মধ্যে এসব বাদ দাও। মারামারি করার কোনো দরকার নাই। আমি জায়েদের সঙ্গে কথা বলব। সামনে যাতে করে জায়েদ আর মৌসুমীকে কোনো ডিস্টার্ব করবে না। মৌসুমীর কাছেও যাবে না সে।’ তবে এ বিষয়ে এখনও ডিপজল কোনো কথা বলেননি। – আরটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া