adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে শিবির

image_62390_0গাইবান্ধা: সুন্দরগঞ্জে জামায়াত-শিবির ক্যাডাররা কুপিয়ে হত্যা করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা খলিলুর রহমান মামুনকে।
বৃহস্পতিবার সন্ধ্যায় সুন্দরগঞ্জ উপজেলার ডোমেরহাট গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

নিহত মামুন সুন্দরগঞ্জ উপজেলার মাস্টাররোড বাজারপাড়ার খায়রুজ্জামান আঙ্গুরের ছেলে।
এ ঘটনার পরই আওয়ামী লীগ নেতাকর্মীসহ নিহতের স্বজনরা বিক্ষুদ্ধ হয়ে হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়ক অবরোধ করে। পরে সেখানে বিক্ষোভ করে।   
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় ছাত্রনেতা মামুন তার বাড়ি থেকে ডোমেরহাট-সুন্দরগঞ্জ রাস্তায় বের হন। এসময় জামায়াত-শিরিবকর্মীরা ছুরি, রড ও লাঠি দিয়ে তাকে বেধড় পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। পরে রাস্তায় ফেলে রেখে চলে যায়।
স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় মামুনকে উদ্ধার করে প্রথমে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাতে তার মৃত্যু হয়।
এঘটনার পর সন্ধ্যায় রাস্তায় নেমে আসে আওয়ামী লীগ নেতাকর্মীসহ আহতের স্বজনরা। তার বিক্ষুদ্ধ হয়ে গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়ক অবরোধ করে। তারা হামলাকারীদের গ্রেপ্তার দাবি জানায়।
রংপুর প্রতিনিধি জানান, গুরুতর আহতাবস্থায় ছাত্রলীগ নেতা খলিলুর রহমান মামুনকে রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। রাত ৮ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মামুন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাহ মখদুম হল ছাত্রলীগের সভাপতি।
পরিবারের সূত্রমতে, ছাত্রলীগ নেতা মামুন কিছুদিন আগে পুলিশের উপপরিদর্শক (এসআই) পদে নিয়োগ পেয়ে ঢাকায় অবস্থান করছিলেন। বুধবার তিনি ঢাকা থেকে তার সুন্দরগঞ্জ উপজেলার মাস্টার রোড বাজারপাড়ার বাসায় আসেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় বাসার অদূরে ডোমেরহাট বাজারে বেড়াতে গেলে জামায়াত-শিবিরের ক্যাডাররা তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া