adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদের পরই ঢাকা মহানগর আওয়ামী লীগের কমিটি

নিজস্ব প্রতিবেদক : ঈদের পর ঢাকা মহানগর আওয়ামী লীগের সব ওয়ার্ড, থানার কমিটি ঘোষণা করা হবে জানিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।
দলীয় নেতাদের উদ্দেশে তিনি বলেন, প্রতিটি থানা ও ওয়ার্ডে যে উৎসাহ-উদ্দীপনার মাধ্যমে কাউন্সিল হয়েছে, আশা করি শোকের মাস আগস্ট মাস সেভাবে পালন করবেন। ঢাকা মহানগরকে শক্তিশালী করতে ঈদের পর সব থানা ও ওয়ার্ডের কমিটি ঘোষণা করা হবে। রোববার দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় মায়া এসব কথা বলেন।
ঈদের পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দেশরক্ষার আন্দোলনের হুমকি প্রসঙ্গে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মায়া বলেন, আপনাকে দেশরক্ষার দায়িত্ব কেউ দেয়নি। আপনি পাকিস্তানের এজেন্ট। আপনার দ্বারা বাংলাদেশ রক্ষা হবে না। জনগণ সেই দায়িত্ব আপনাকে দেয়নি।
মোফাজ্জল হোসেন চৌধুরী খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেন, আপনি মুক্তিযুদ্ধ কিংবা মুক্তিযোদ্ধাদের দেখেছেন কি না জানি না। এ কারণে আপনি এখন রাজাকার, আল বদর ও আল শামসদের কমান্ডার। আমি মনে করি, যারা বাংলাদেশে জিন্দাবাদ বলে তারা বাংলাদেশে বিশ্বাস করে না, গণতন্ত্রে বিশ্বাস করে না।
মায়া বলেন, ঈদের পর ওনি নাকি আন্দোলন করবেন। পাগলে কি না বলে ছাগলে কি না খায়। বাংলাদেশে স্বাধীনতাবিরোধীরা কোনো আন্দোলন করতে পারবে না। ঈদের পর আমরা সচেষ্ট থেকে তাদের নাম চিরকালের জন্য, বাংলার মাটি থেকে উৎখাত করব।
ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে বর্ধিত সভায় আরো বক্তব্য দেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মুকুল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দফতর সম্পাদক সহিদুল ইসলাম প্রমুখ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া