adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাভিনা ট্যান্ডন বললেন- কাজ পাওয়ার জন্য কোনো নায়কের সঙ্গে বিছানায় যাইনি

বিনােদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপোষণ ও প্রভাব খাটানো নিয়ে তুমুল আলোচনা চলছে। তেমন আবহে ক্ষোভ উগরে দিলেন নব্বই দশকের সুপারহিট নায়িকা রাভিনা ট্যান্ডন।

ফিল্মি পরিবার থেকে আসলেও ক্যারিয়ার মসৃণ ছিল না বলে জানান অভিনেত্রী। সিনেমায় সুযোগের বদলে কোনো নায়কের সঙ্গে ‘বিছানায় যাননি’ বলে উল্লেখও করেন।

‘টিপ টিপ বর্ষা পানি’র নায়িকা যদিও বরাবরই নিজের মনের কথা সোজাসাপটা বলার জন্য জনপ্রিয়। অনেকেই তাকে নাক উঁচুও মনে করেন। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে কুরুচিকর লেখা প্রকাশের পর এ সবের বিরুদ্ধে মুখ খুলেছেন রাভিনা।

এক সাক্ষাৎকারে বলেন, ”আমার কোনো গডফাদার ছিল না। কোনো ক্যাম্প বা কোনো নায়ক আমার হয়ে প্রচার করেনি। হিরোদের সঙ্গে শুয়ে আমি কখনো কোনো দিন চরিত্র পাওয়ার চেষ্টা করিনি। অনেক সময় এমন হয়েছে যে আমি হিরোর কথা মতো কিছু করিনি বলে লোকে আমাকে নাক উঁচু মনে করত। যখন হাসতে বলবে হাসব, যখন বসতে বলবে বসব!”

সুশান্তর মৃত্যুর পর করণ জোহরকে যে সমালোচনার মুখে পড়তে হচ্ছে তা নিয়েও মন্তব্য করেছেন রাভিনা। এ প্রসঙ্গে তিনি মনে করেন, “কেন কোনো প্রযোজক একজন অভিনেতাকে নিয়ে নিজেরই প্রজেক্টের সঙ্গে খেলবে? কেন কোটি টাকা দেওয়ার পর একটা বাজে ছবি বানাবে? এ সব বোকা বোকা অভিযোগ।”

‘দিল বেচারা’ নায়কের মৃত্যুর পর থেকে বলিউডে বিদ্যমান দলবাজি নিয়ে সরব হচ্ছেন একাধিক অভিনেতা-অভিনেত্রী। এ সব নিয়েও কথা বলেন রাভিনা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া