adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইসিসির সেরা টেস্ট অলরাউন্ডিং পারফরম্যান্সের তালিকায় মুমিনুল হক

স্পোর্টস ডেস্ক : সময়টা যেন পক্ষে নেই বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুমিনুল হকের। দক্ষিণ আফ্রিকার মাটিতে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর থেকে সমালোচনার মুখে আছেন এই ক্রিকেটার। এর মাঝে দারুণ এক খবর পেলেন মুমিনুল।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের সেরা অলরাউন্ডিং পারফরমারদের নিয়ে আইসিসির দেওয়া তালিকায় জায়গা পেয়েছেন টাইগারদের টেস্ট অধিনায়ক মুমিনুল। আজ (১৮ এপ্রিল) আইসিসির ওয়েবসাইটে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চলতি দ্বিতীয় চক্রে সেরা অলরাউন্ডিং পারফরম্যান্সের একটি তালিকা প্রকাশ করেছে। যেখানে মাউন্ট মঙ্গানুইয়ে টেস্টে বাংলাদেশের ঐতিহাসিক জয়ের ম্যাচে মুমিনুলের ব্যাটে-বলে দারুণ পারফরম্যান্স উঠে এসেছে।

ঐতিহাসিক টেস্ট জয়ের সেই ম্যাচে মুমিনুল প্রথম ইনিংসে ব্যাট হাতে ২৪৪ বলে ৮৮ রানের অসাধারণ এক ইনিংস খেলেছেন। এছাড়াও বল হাতে নিউজিল্যান্ডের দুই গুরুত্বপূর্ণ ব্যাটার ডেভন কনওয়ে ও হেনরি নিকোলসকে ফিরিয়ে দিয়েছেন। যারা ব্যাট হাতে যথাক্রমে ১২২ ও ৭৫ রান করেছিলেন কিউইদের পক্ষে। এরপর ম্যাচ জেতানোর সময় অপরাজিত থেকে মাঠ ছেড়েছিলেন মুমিনুল। – ক্রিকইনফো

এজন্যই টেস্টে সেরা অলরাউন্ডিং পারফরম্যান্সের তালিকায় জায়গা করে নিয়েছেন মুমিনুল। এই ক্রিকেটার ছাড়াও এই তালিকায় জায়গা করে নিয়েছেন ভারতের রবীন্দ্র জাদেজা, নিউজিল্যান্ডের ম্যাট হেনরি, দক্ষিণ আফ্রিকার কেশব মহারাজ এবং ভারতের শার্দুল ঠাকুর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2022
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া