adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মীরাক্কেলে অতিথি শ্রীলেখার বদলে পাওলি দাম?

বিনােদন ডেস্ক : মীরাক্কেলের নতুন মৌসুমে বিচারকের আসনে শ্রীলেখা মিত্রের জায়গায় পাওলি দাম থাকতে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন উপস্থাপক মীর আফসার আলী। প্রথম দিনের শুটিংয়ের যে ছবি তিনি পোস্ট করেছেন, সেখানে এই অভিনেত্রীকে দেখা গেছে।

১১ অক্টোবর থেকে জি-বাংলায় আসছে ‘মীরাক্কেল’-এর নতুন মৌসুম। বিচারকের আসনে কারা থাকছেন, এ নিয়ে বেশ কিছুদিন ধরে চলছিল জল্পনা।

এর আগে ‘মীরাক্কেল’-এর বিচারক হিসেবে নজর কেড়েছেন শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত এবং পরাণ বন্দ্যোপাধ্যায়। শ্রীলেখা-রজতাভ-পরাণ জুটিকে দেখতে অভ্যস্ত হয়ে পড়েছিলেন দর্শকেরা।

সেই অভ্যাস এবার ভাঙতে চলেছে। আভাস আগেই সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন শ্রীলেখা। দুঃখপ্রকাশ করে শো থেকে বাদ পড়ার কথা জানিয়েছিলেন।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, শ্রীলেখার বদলে এবার বিচারকের আসন গ্রহণ করেছেন পাওলি দামই।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে সঞ্চালক মীরের সঙ্গে পাওলির পাশাপাশি রয়েছেন পশ্চিমবঙ্গের আরেক অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। আর মীরের পাশে দাঁড়িয়ে রয়েছেন কাঞ্চন মল্লিক এবং বিশ্বনাথ বসু।

বিচারকের আসনে রুদ্রনীল ঘোষকেও দেখা যেতে পারে। বর্তমানে ছবির শুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন রুদ্রনীল।

প্রায় ১০ বছর ধরে শুভংকর চট্টোপাধ্যায় প্রযোজিত-পরিচালিত ‘মীরাক্কেল’-এর বিচারকের আসনে দেখা গেছে শ্রীলেখাকে। কেন এবার তাকে রাখা হচ্ছে না? এ বিষয়ে তেমন কিছু জানা না গেলেও ফেইসবুক পোস্টে অভিনেত্রী লিখেছিলেন ‘আমাকে ছাড়াই জনপ্রিয় কমেডি শো শুরু হতে চলেছে। এভাবেই বোধহয় সত্যি কথা বলার দাম চোকাতে হল!’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া