adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিত্র নায়ক ফারুককে ঢাকায় মনোনয়ন দেয়া হবে?

বিনোদন ডেস্ক : গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচন করবেন বলে মনোনয়ন কিনেছিলেন ঢাকাই সিনেমার মিয়া ভাই চিত্রনায়ক ফারুক। এরই মধ্যে দলের হাইকমান্ড থেকে সবুজ সংকেত পেয়েছেন নন্দিত এই অভিনেতা। গতকাল তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে গনভবনে দেখা করেছেন বলে জানা যায়। প্রধানমন্ত্রী তাকে সবুজ সংকেত দিয়েছেন বলেও এ অভিনেতা জানান।

তবে কালীগঞ্জ নয়, ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হবে তাকে।

চিত্র নায়ক ফারুক বলেন, ‘কাকে কোথায় মনোনয়ন দেয়া হবে, এ বিষয়গুলো নিয়ে আলোচনা চলছে। আমি জেনেছি আমাকে গুলশান-বনানী থেকে মনোনয়ন দেয়া হবে। তবে এখনো দলের পক্ষ থেকে কোনো চিঠি এসে পৌঁছায়নি আমার হাতে। শিগগিরই হয়তো চিঠি পেয়ে যাবো।’

নায়ক ফারুক স্কুলজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। ১৯৬৬ সালে ছয় দফা আন্দোলনে যোগ দেন। ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহভাজন ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাকে চলচ্চিত্রে অভিনয়ের জন্য অনুপ্রাণিত করেছিলেন। রাজনীতির কারণে একটা সময়ে তাকে জেল খাটতেও হয়েছে।

চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক- একাধিক পরিচয়ে তিনি পরিচিত। সব ছাপিয়ে ভক্তদের কাছে তার বড় পরিচয় তিনি ‘মিয়া ভাই’। চলচ্চিত্রের মানুষরা অধীর আগ্রহে বসে আছেন ফারুকের মনোনয়ন প্রত্যাশা করে। তারকাদের বড় একটি অংশে মনে করছেন, আওয়ামী লীগ মনোনয়ন দিলে ফারুক জয়ী হতে পারবেন। এমন জনপ্রিয়তা তাঁর রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া