adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদায়ের বার্তা শোনালেন কিংবদন্তী অ্যাথলেট অ্যালিসন ফেলিক্স

স্পোর্টস ডেস্ক : লিকলিকে দুটি পা। ছোটবেলায় তাই সবাই বলত ‘চিকেন লেগস’। সেই মেয়েটিই দিনের পর দিন অ্যাথলেটিক্সের ট্র্যাকে আলো ছড়াল, একের পর এক চুমু আঁকল সোনার পদকে। নিজেকে তুলে নিল অনন্য উচ্চতায়। কিন্তু একদিন সবাইকে থামতে হয়। অ্যালিসন ফেলিক্সও থামতে চান। কিংবদন্তি এই অ্যাথলেট আবেগঘন বার্তায় জানালেন, মৌসুম শেষে বিদায় নেবেন প্রিয় আঙিনা থেকে। – বিডিনিউজ

ক্রীড়াঙ্গনের সর্বোচ্চ আসর অলিম্পিকসে ফেলিক্স জিতেছেন ১১টি পদক, এর মধ্যে সাতটি সোনার। এর সঙ্গে আছে ১৩টি বৈশ্বিক প্রতিযোগিতার পদকও। তাকে বলা হয় মেয়েদের ট্র্যাক অ্যান্ড ফিল্ডের সবচেয়ে সাফল্যমন্ডিত এবং সর্বকালের সেরা অলিম্পিয়ানদের একজন।

গত বছর টোকিও অলিম্পিকসেও দৌড়েছেন। সব মিলিয়ে বর্ণিল ক্যারিয়ারে অংশ নিয়েছেন পাঁচটি অলিম্পিকসে। ৩৬ বছর বয়সী এই অ্যাথলেট এবার থামতে চান। ইনস্টাগ্রামে দৌড়ানোর একটি ছবি দিয়ে আবেগী বার্তায় লিখেছেন অনেক কথা। ছোট একটি মেয়ে, যার পা দুটোকে লোকে মুরগির পা বলতো, আমি কখনও কল্পনাও করিনি এমন একটি ক্যারিয়ার হবে আমার। আমার জীবন বদলে দেওয়া এই খেলার প্রতি আমার অপরিসীম কৃতজ্ঞতা। দৌড়ানোর জন্য আমি সবটুকু নিংড়ে দিয়েছি এবং এই প্রথমবার আমি নিশ্চিত নইৃআমার দেওয়ার আর কিছু অবশিষ্ট আছে কিনা।

আমি ধন্যবাদ বলতে চাই, খেলাটির প্রতি কৃতজ্ঞতা জানাতে চাই এবং যে মানুষগুলো আমার বেড়ে উঠতে সাহায্য করেছে, তাদেরকে ধন্যবাদ জানানোর একটিমাত্র পথই আমি জানি-তাদের জন্য শেষ আরেকবার দৌড়াব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2022
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া