adv
১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেতা ফারদিন খান যে কারণে ১১ বছর অভিনয়ের বাইরে

বিনোদন ডেস্ক : এক-দুই কিংবা চার-পাঁচ নয়, পাক্কা ১১ বছর পর রুপালি পর্দায় কামব্যাক করছেন বলিউড অভিনেতা ফারদিন খান। শেষবার তাকে দেখা গিয়েছিল ‘দুলহা মিল গায়া’ ছবিতে। যেটি ২০১০ সালে মুক্তি পেয়েছিল এবং ছবিটি ছিল সুপার ফ্লপ।

অবশেষে রিতেশ দেশমুখের সঙ্গে জুটি বেঁধে সঞ্জয় গুপ্তার পরিচালনায় ‘বিস্ফোট’ ছবির মাধ্যমে ফের একবার দর্শকদের সামনে আসবেন ফারদিন। সম্প্রতি, বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানালেন, কেন এত বছর অভিনয় থেকে দূরে সরে ছিলেন।

ফারদিনের কথা থেকে জানা যায়, ক্যানসারে আক্রান্ত হয়ে তার বাবা ফিরোজ খানের মৃত্যুর পর দারুণভাবে ভেঙে পড়েছিলেন তিনি। সময়টা খুব কঠিন ছিল তার কাছে। নিজের স্বাস্থ্যও দারুণ খারাপ হয়ে গিয়েছিল।

এখানেই শেষ নয়। ২০১১ সালে আইভিএফ পদ্ধতিতে নানা সমস্যার ফলে নিজের যমজ সন্তানদের মৃত্যুরও সাক্ষী থাকতে হয়েছিল তাকে এবং স্ত্রী নাতাশাকে। স্বাভাবতই এই ঘটনার জেরে দারুণ ভুগেছিলেন নাতাশা এবং ফারদিন।

সব মিলিয়ে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন ‘নো এন্ট্রি’ ছবি খ্যাত এই তারকা। ১১ বছর পর ফিরছেন ‘বিস্ফোট’ দিয়ে। ভেনেজুয়েলার বিখ্যাত ছবি ‘রক পেপার সিজারস’-এর হিন্দি রিমেক হতে চলেছে এটি।

২০১২ সালে মুক্তি পাওয়া এই ছবি ৮৫তম অস্কারে ‘সেরা বিদেশি ছবি’ বিভাগে পাঠানো হয়েছিল ভেনেজুয়েলার তরফ থেকে।

প্রসঙ্গত, এর আগেও বড় পর্দায় ‘হে বেবি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ফারদিন এবং রিতেশ। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। এই হিসেবে ১৪ বছর পর রিতেশের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ফারদিনকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া