adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে হত্যা

ডেস্ক রিপোর্ট : বগুড়ার দুপচাচিয়া উপজেলার তালোড়া শহরে ইউনিয়ন জাতীয় পার্টির নেতা আরিফুল ইসলাম রাহাতকে (৩৬) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।
মঙ্গলবার রাত সোয়া ৭ টার দিকে তালোড়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে। আরিফুল ইসলাম রাহাত তালোড়ার মৃত ওয়াজেদ আলীর ছেলে।
পুলিশ জানিয়েছে, রাহাত তালোড়া পৌর জাতীয় পার্টির আহবায়ক ছিলেন। তবে বগুড়া জেলা জাতীয় পার্টির কার্যালয় থেকে জানানো হয়েছে, রাহাত প্রস্তাবিত তালোড়া পৌর কমিটির আহবায়ক ছিলেন। দুপচাচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার মাগরিবের নামাজের পর সন্ধ্যা সোয়া ৭ টার দিকে আরিফুল মসজিদের পাশ দিয়ে যাচ্ছিলেন। এ সময় পূর্ব শত্র“তার জের ধরে আগে থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালিয়ে আরিফুলকে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে তিনি মারাত্মক ভাবে জখম হন।
পরে স্থানীয়রা উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় তাকে দুপচাচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার চেষ্টা করলে পথেই তার মৃত্যু হয় বলে জানান ওসি। দুপচাচিয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী জানান, দুইদিন আগে স্থানীয় একটি চায়ের দোকানে এক হাজার টাকার একটি জাল নোট দেওয়া নিয়ে চা দোকানীর পক্ষ নিয়ে স্থানীয় এক ব্যক্তির সঙ্গে আরিফুলের বাক বিতণ্ডা হয়। এক পর্যায়ে এ বিষয়ে লোকজনের মধ্যে জাল টাকার বিষয়টি প্রমাণিত হওয়ায় স্থানীয় ওই ব্যক্তি অপমানিত হলে তখন থেকেই আরিফুল তার আক্রোশের শিকার হন।
এই ঘটনা জের ধরে মঙ্গলবার তাকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন। তবে কারা এই ঘটনাটি ঘটিয়েছে, সে বিষয়ে তিনি কারো নাম জানাতে রাজি হননি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া