adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুকে ও মুখে আঘাত পেয়েছেন ভুবন বাদ্যকর

বিনােদন ডেস্ক : ভাইরাল হওয়া ‘কাঁচা বাদাম’ গানটি নিয়ে কম হইচই হয়নি। বিশেষ করে সামাজিক যোগাযোগমাধ্যমে সয়লাব এই গান। ভাইরাল হওয়া এই গানের সঙ্গে কোমর দুলিয়েছেন বড় বড় তারকারাও।

রাতারাতি তারকাখ্যাতি পেয়ে কিনেছিলেন গাড়ি। তবে নিজের কেনা সেই সেকেন্ড হ্যান্ড গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন তিনি। বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি আছেন। তবে হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছে, গায়ক ভুবনের আঘাত খুব বেশি গুরুতর নয়।

কিছুদিন আগে একটি সেকেন্ড হ্যান্ড চার চাকার গাড়ি কিনেছিলেন। তার সেই গাড়ি চালানো শিখতে গিয়েই দুর্ঘটনা ঘটেছে বলে জানা যায়। গাড়ি চালাতে গিয়ে হঠাৎ করে একটি দেয়ালের সঙ্গে ধাক্কা লাগে। এরপর গায়ক ভুবন বুকে ও মুখে আঘাত পেয়েছেন। তার বুকের এক্স-রে করানো হয়েছে বর্তমানে।

ভুবন গণমাধ্যমে জানান, বাদাম বিক্রি বাদ দিয়ে শুধু গানের সঙ্গে থাকবেন তিনি। ইতোমধ্যেই বোলপুরে বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থা থেকে দেড় লাখ টাকা সম্মানী দেওয়া হয়।

এ সংস্থার পক্ষ থেকে জানানো হয়, প্রথমে দেড় লাখ টাকা দেওয়া হয়েছে, সামনে আরও দেড় লাখ টাকা দেওয়া হবে ভুবনকে। গুঞ্জন উঠেছে এই তারকাখ্যাতি পাওয়ার পরা যে অর্থ পেয়েছেন তিনি সেখান থেকেই এই গাড়ি কিনেছেন।

প্রসঙ্গত, ভুবন বাদ্যকর বাদাম বিক্রি করেন। ভাজা বাদাম নয়, কাঁচা বাদাম। ভাজা বাদামের অপকারিতা আর কাঁচা বাদামের উপকারিতা নিয়ে একটি গান বেঁধেছেন তিনি। এই গানের কথায় যুক্ত হয়েছে টাকা ছাড়াও যার বিনিময়ে বাদাম বিক্রি করেন, যেমন ভাঙা মোবাইল, সিটি গোল্ডের পুরোনো জিনিস, মাথার চুল ইত্যাদি। গানের কথায় এসব বিষয় আর অদ্ভুত সুর তরুণরা ইন্টারনেটে পাওয়া মাত্রই লুফে নেয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া