adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেরুদ-হীনদের আক্রমণ আমাদের ভ্রাতৃত্বে চিড় ধরাতে পারবে না : বিরাট কোহলি

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের কাছে লজ্জাজনক হারের পর মহম্মদ শামির দিকে আঙুল তুলেছিল অনেকেই। সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হয় ভারতের পেসারকে। তার ধর্ম নিয়েও খোঁচা দেওয়া হয়। নানান ইঙ্গিতপূর্ণ বার্তায় ভরে গিয়েছিল টুইটার, ইনস্টাগ্রাম। শচীন, শেহবাগ সহ প্রাক্তন ক্রিকেটাররা শামির পাশে দাঁড়িয়েছিলেন। কিন্তু মুখে কুলুপ এঁটেছিলেন বিরাট কোহলি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামার আগের দিন এই বিষয়ে নিরবতা ভাঙলেন ভারত অধিনায়ক।

কারোর ধর্ম নিয়ে আক্রমণ করা চূড়ান্ত ন্যাক্কারজনক ঘটনা, জানিয়ে দিলেন বিরাট। শামিকে নিয়ে এইধরনের মন্তব্য যারা করেছে তাদের মেরুদ-হীন অ্যাখ্যা টিম ইন্ডিয়ার নেতার। পাশাপাশি জানিয়ে দিলেন, টিম ২০০ শতাংশ শামির সমর্থনে।

বিরাট কোহলি বলেন, একজনকে তার ধর্ম নিয়ে আক্রমণ জঘন্য ঘটনা। এর থেকে খারাপ কিছু হতে পারে না। নিজেদের ধারণা পেশ করার অধিকার সকলেরই আছে। কিন্তু ধর্মের ভিত্তিতে কাউকে আলাদা করে দেখার কথা কোনওদিন ভাবিনি। ধর্মের জন্য আমাদের ভ্রাতৃত্ব এবং বন্ধুত্ব কখনও নষ্ট হবে না। যারা এই সমস্ত কথা বলেছে তারা মেরুদ-হীন। যদি কেউ ভাবে ভারত একটা ম্যাচও হারতে পারে না, তাহলে সেটা তাদের বিষয়। বাইরে লোকে কী ভাবছে বা বলছে সেই নিয়ে আমাদের কোনও আগ্রহ নেই। – আজকাল,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া