adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওমানে বাংলাদেশ ক্রিকেট দলের অনুশীলন আজ

নিজস্ব প্রতিবেদক : টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুণ আত্মবিশ্বাসী মাহমুদউল্লাহ-মুশফিকুররা এখন ওমানে রয়েছেন। ঘূর্ণিঝড় শাহিনের শঙ্কা থাকলেও সোমবার ভোর চারটার দিকে নিরাপদেই মাসকট বিমানবন্দরে নামেন তারা। ওইদিনই বাংলাদেশ দল ঢুকে যায় নির্ধারিত ২৪ ঘন্টার রুম কোয়ারেন্টাইনে। আজ করোনা পরীক্ষায় ফলাফল নেগেটিভ আসলে অনুশীলনে নামতে পারবে দল।

মঙ্গলবার মাসকাটের ওমান ক্রিকেট একাডেমি গ্রাউন্ডে দুপুর দেড়টা (বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটা) থেকে অনুশীলন করবে মাহমুদউল্লাহ-মুশফিকুররা। সেখানে পাঁচ দিনের একটি কন্ডিশনিং ক্যাম্পের ব্যবস্থা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিবিসি)।

নিজেদের খরচে বাংলাদেশ দলের অনুশীলন শুরু হবে আজ ৫ অক্টোবর। চারদিন ক্যাম্প করে আইসিসির তত্ত্বাবধানে ঢুকে যাবে দল। ৯ অক্টোবর বাংলাদেশ দল যাবে সংযুক্ত আরব আমিরাতে। সেখানেও বাংলাদেশ দলকে একদিনের কোয়ারেন্টাইন করতে হবে। এরপর একদিনের অনুশীলন। পরে ১২ ও ১৪ অক্টোবর আয়ারল্যান্ড ও শ্রীলংকার বিপক্ষে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। পরের দিন ফিরে যাবে ওমানে। সেখানেই শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন।

বিশ্বকাপের উদ্বোধনী দিনে ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে মাহমুদউল্লাহরা। পরে ১৯ অক্টোবর স্বাগতিক ওমান ও ২১ অক্টোবর পাপুয়া নিউগিনির সঙ্গে লড়তে হবে বাংলাদেশকে। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে ওমানে। গ্রুপ পর্বের সেরা দুই দল মূল দলে খেলার সুযোগ পাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া