adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানের ক্রিকেট নিয়ে প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে কথা বললেন রমিজ রাজা

স্পোর্টস ডেস্ক : এবার কি বদলাতে চলেছে পাকিস্তান ক্রিকেটের বর্তমান ব্যর্থতার করুণ ছবিটা। আজ বুধবার শেষ হচ্ছে এহসান মানির সময়কাল। পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান এহসান মানি সময়কাল শেষ হওয়ার আগেই, সোমবার (২৩ আগস্ট) দেশের প্রধানমন্ত্রী ইমরান খান ডেকে পাঠিয়েছেন পাক ক্রিকেটের বর্তমান শীর্ষ কর্তা এহসান মানিকে।

দেশের বর্তমান ক্রিকেটের পরিস্থিতি নিয়ে তার সঙ্গে কথা বলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। তবে শুধু মানি নয়, এদিন রমিজ রাজাকেও ডেকে পাঠিয়েছিলেন ইমরান। তিনি রমিজ রাজারও কথা শুনলেন। এদিন দেশের প্রধানমন্ত্রীর সামনে নিজের ভবিষ্যতের পরিকল্পনার কথা জানিয়েছেন রমিজ রাজা। এখন দেখার বুধবারের পরে পাকিস্তান ক্রিকেটের দায়িত্ব কার কাঁধে থাকে, এহসান মানি নাকি রমিজ রাজা।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে রমিজ জানান, আমি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছিলাম এবং পাকিস্তান ক্রিকেট কীভাবে এগিয়ে যেতে পারে তার জন্য একটি রোডম্যাপ দেখিয়েছি।

পাকিস্তান ক্রিকেট যেসব সমস্যার সম্মুখীন হচ্ছে এবং সামগ্রিক পারফরম্যান্সের উন্নতির জন্য কোন সম্ভাব্য পদক্ষেপ নেওয়া যেতে পারে তা নিয়ে এটি ছিল একটি ক্রিকেটকেন্দ্রিক আলোচনা। আমি খুশি যে তিনি আমাকে ফোন করেছিলেন এবং আমার কথা শুনেছেন। তিনি সামগ্রিকভাবে ক্রিকেটের অবস্থা নিয়ে উদ্বিগ্ন এবং আলোচনা করতে চেয়েছিলেন। – হিন্দুস্তানটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া