adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জুনায়েদের আত্মসমর্পণ – এখন কারাগারে

JUNAYEDনিজস্ব প্রতিবেদক : রাজধানীর ধানমন্ডি লেকে নুরুল্লাহ নামে এক তরুণকে মারধরের ঘটনায় অভিযুক্ত সেই জুনায়েদ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করেছে। পরে তাকে কারাগারে পাঠান আদালত।

২০ মার্চ রবিবার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করে জুনায়েদ। বিচারক কেএম শামসুল আলম জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রবিবার রাতে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর মোহাম্মদ শামীম এ তথ্য নিশ্চিত করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ১৩ মার্চ ধানমন্ডি লেকের পাড়ে নুরুল্লাহকে মারধর করে জুনায়েদ। এ ঘটনার ভিডিও চিত্র ধারণ করে তা ইউটিউবে ছাড়া হয়। পরে তা ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

১০ মিনিটের ভিডিও ফুটেজে দেখা যায়, এক কিশোরীকে কেন্দ্র করে নুরুল্লাহকে মারধর করছে জুনায়েদ।

নুররুল্লাহ তার বান্ধবীকে নিয়ে কটূক্তি করেছে-এই অভিযোগে জুনায়েদ তাকে মারধর করে। নুরুল্লাহ বারবার অভিযোগ অস্বীকার করতে থাকলে তাকে গুটিবাজ বলে চড়-থাপ্পর লাথি মারছিল জুনায়েদ। অব্যাহত চড়-থাপ্পড় ও লাথিতে নুরুল্লাহ বসে পড়ে। এরপর ফিল্মি কায়দায় তাকে তুলে দাঁড় করিয়ে আবারও মারতে থাকে জুনায়েদ।

‘তুই গুটিবাজ’- এই কথা বলতে বলতে জুনায়েদ লাথি মারতে থাকে নুরুল্লাহকে। সে আরও বলে, ‘তুই ওকে খারাপ বলছিস।’ উত্তরে নুরুল্লাহ বলে, ‘আমি গুটিবাজি করলে এখানে একা আসতাম না।’

ফুটেজে দেখা যায়, নুরুল্লাহ মারের হাত থেকে বাঁচতে কাকুতি মিনতি করছে। কিন্তু কিছুতেই থামছিল না জুনায়েদ। বরং দম্ভভরে জুনায়েদ বলে, ‘আমি জুনায়েদ, তুই আমাকে চিনিস না।’

নুরুল্লাহর নাক-মুখ দেখিয়ে জুনায়েদ বলে, ‘আমি কাউকে মারলে এইদিক দিয়ে রক্ত বের হয়। তোকে ভাই ভেবেছিলাম, তাই মারতেও মায়া লাগছে।’ অনবরত এমন মারধর দেখে জুনায়েদকে আস্তে মারতে বলে ভিডিও ধারণকারী সহযোগী মৃদুল। ওই কথায় কান না দিয়ে মৃদুলকেও মারধরে অংশ নেয়ার আহ্বান জানায় জুনায়েদ।

এ ঘটনার পর তার পরদিন ১৪ মার্চ সোমবার ধানমন্ডি থানায় মামলা দায়ের করে নুরুল্লাহ।

এর পর জুনায়েদের গেন্ডারিয়ার বাসায় অভিযান চালায় পুলিশ। সেখানে গিয়ে দেখতে পায় পরিবারের কেউ বাসায় নেই। দরজায় তালা মেরে অন্য কোথাও চলে গেছে।

অবশেষে নিজেই আদালতে এসে আত্মসমর্পণ করল জুনায়েদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া