adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংলিশ প্রিমিয়ার লিগে শুভ সূচনা লিভারপুলের

স্পোর্টস ডেস্ক : বার্নলির বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের মিশন শুরু করেছে কোচ ইয়ুর্গেন ক্লপের লিভারপুল। দুই অর্ধে দুই ফরোয়ার্ড ডিয়োগো জটা ও সাদিও মানের গোলে পূর্ণ ৩ পয়েন্ট নিশ্চিত করেছে অল রেডরা।

জেমস মিলনার ছিলেন না। ব্যক্তিগত কারণে ছিলেন না অ্যালেক্স অক্সালেড চেম্বারলেইন ও ফ্যাবিনহো। ক্লপকে তাই জর্ডান হেন্ডারসনের সাথে নাবি কেইটা ও হার্ভে এলিয়টকে নিয়ে সাজাতে হয়েছিল মাঝমাঠ। তবে ইনজুরি কাটিয়ে ফিরেছেন ভার্জিল ভ্যান ডাইক ও জোয়েল মাতিপ।

অ্যানফিল্ডে ম্যাচের শুরুটা বেশ হতাশাজনকভাবেই করে অল রেডরা। একের পর এক ভুল এবং বার্নলির ইন্টারসেপশনে বারবার বল হারিয়ে ফেলছিল লিভারপুল। তবে মোড় ঘুরে যায় ১৭ মিনিটে। সেজন্য কোচের ধন্যবাদ পেতে পারেন লিভারপুলের লেফট ব্যাক কস্টাস সিমিকাস।

অ্যান্ডি রবার্টসনের বদলে খেলা সিমিকাসের দারুণ ক্রস ডি বক্সে খুঁজে নেয় জটার মাথা। ডিয়োগো জটার দারুণ হেডে এগিয়ে যায় লিভারপুল। মোহামেদ সালাহ তো ব্যবধান প্রায় দ্বিগুণ করেই ফেলেছিলেন। এলিয়টের পাসকে গোলে রূপান্তরিত করলেও সালাহ পড়েন অফসাইডের ফাঁদে।

দ্বিতীয়ার্ধে বার্নলি শুরু করে নতুন উদ্যমে। কিন্তু গোল খুঁজে পায়নি তারা। উল্টো সাদিও মানে গোল প্রায় পেয়েই গিয়েছিলেন। কিন্তু তাকে গোলবঞ্চিত করে বার্নলির ডিফেন্স। তবে হাল ছাড়েননি মানে। ভ্যান ডাইক থেকে আলেক্সান্ডার আর্নল্ড হয়ে এলিয়টের পাস খুঁজে পায় মানেকে। মানের লক্ষ্যভেদে ২-০ ব্যবধানের সাথে ৩ পয়েন্টও নিশ্চিত করে লিভারপুল। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া