adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এতিম ও আলেমদের সঙ্গে খালেদা জিয়ার ইফতার

khaladftarনিজস্ব প্রতিবেদক: প্রতি বছরের মতো এবারও দলের সিনিয়র নেতাদের নিয়ে পবিত্র রমজানের প্রথম দিন ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে ইফতার করলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। শুক্রবার প্রথম রোজার দিনে রাজধানীর নিউ ইস্কাটনের লেডিস ক্লাবে ওলামা-মাশায়েখ ও এতিমদের সন্মানে এ ইফতারের আয়োজন করেন বিএনপি প্রধান।
ইফতারের কিছুসময় আগে অনুষ্ঠানস্থলে আসেন খালেদা জিয়া। পরে তিনি এতিম শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন। ইফতারের আগে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও খালেদা জিয়ার ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার শান্তি কামনা করে এবং দেশের সমৃদ্ধি ও সাফল্য কামনা করে মোনাজাত করা হয়।
ইফতারে খালেদা জিয়ার সঙ্গে অংশ নেয় রাজধানীর ফকিরাপুল জামেয়া ইসলামিয়া মাদ্রাসা, রহমাতে আলম ইসলামী মিশন, শান্তিনগর, খিলগাঁও ও তেজগাঁয়ের কয়েকটি এতিমখানা থেকে দুই শতাধিক এতিম শিশু।
ওলামা-মাশায়েখদের মধ্যে ইফতারে অংশ নেন নরসিংদীর জামেয়ায় কাসেমিয়া মাদরাসা অধ্যক্ষ মাওলানা কামাল উদ্দিন জাফরী, বারিধারা মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা নূর হোসেন কাসেমী, চট্টগ্রামের পটিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোজাফফর আহমেদ, ছারছিনা দরবার শরীফের ছোট হুজুর শাহ আরিফ বিল্লাহ সিদ্দিকী, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী, দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে উপজেলা চেয়ারম্যান মাসুদ বিন সাঈদী, মুফতি আমিনীর ছেলে প্রিন্সিপাল আবুল হাসনাত আমিনী প্রমুখ।

ইফতারে বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, এম কে আনোয়ার, বেগম সারোয়ারী রহমান, ড. মঈন খান, লে. জে (অব.) মাহবুবুর রহামন, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, নজরুল ইসলাম খান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ তালুকদার, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা, ওলামা দলের সভাপতি আব্দুল মালেক, দপ্তর সম্পাদক আসাদুল করিম শাহীন, শামীমুর রহমান শামীম প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া