adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেটার রশিদ খানের সাবেক সতীর্থ আব্দুল্লাহ মাজারি এখন তালেবান

স্পোর্টস ডেস্ক : আগ্নেয়াস্ত্র হাতে আফগানিস্তান ক্রিকেট বোর্ডের অফিসে ঢুকে পড়েছেন তালেবানরা। একটি ছবিতে দেখা গেছে, কাবুলে বোর্ডের অফিসে আফগানিস্তানের প্রাক্তন ক্রিকেটার আবদুল্লাহ মাজারিকে সঙ্গে নিয়ে বসে আছেন বেশ কয়েকজন। সশস্ত্র বেশ কয়েকজনও রয়েছেন সেখানে। এই ছবি সামনে আসতেই টুইটারে অনেকে লিখতে শুরু করেছেন, আবদুল্লাহ মাজারি যে ভবিষ্যতে আফগান ক্রিকেট বোর্ডের প্রধান হতে চলেছেন, সেই ইঙ্গিত স্পষ্ট।

প্রশ্ন উঠেছে রশিদ খানের সাবেক সতীর্থ আবদুল্লাহ মাজারিও কি তাহলে তালেবানে যোগ দিলেন? বুধবারই (১৮ আগস্ট) আফগান ক্রিকেট বোর্ডের কর্মকর্তা হামিদ শিনওয়ারি দেশের ক্রিকেটপ্রেমীদের আশ্বস্ত করে জানিয়েছিলেন, তালেবান ক্রিকেট ভালবাসে। ফলে আফগানিস্তানের ক্রিকেট নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই। তবু আফগানিস্তানের ক্রিকেট নিয়ে আশঙ্কা মাথাচাড়া দিচ্ছে। আফগান খেলোয়ার রশিদ খান, মহম্মদ নবির আইপিএলে খেলার কথা। টি- টোয়েন্টি বিশ্বকাপেও খেলার কথা রয়েছে আফগানিস্তানের।

এসিবির সদর দপ্তর তালিবানের দখলে চলে যাওয়ায় সবকিছু নিয়েই প্রশ্নচিহ্ন রয়েছে। এসবের মাঝে ১৯ আগস্ট আফগানিস্তানের স্বাধীনতা দিবসে রশিদ খান টুইটে বলেছিলেন,দেশকে মূল্য দেওয়ার জন্য আজ কিছুটা সময় দিন। যাদের আত্মত্যাগ রয়েছে, কখনওই তাদের ভুলে গেলে চলবে না। আশা ও প্রার্থনা করি, আমার দেশ একটা শান্তিপূর্ণ ও উন্নত দেশ হয়ে উঠবে। – জি নিউজ/ আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া