adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পর্নো ম্যাগাজিনের চাপায় ব্যক্তির মৃত্যু!

1আন্তর্জাতিক ডেস্ক : নিজের জমানো পর্নো ম্যাগাজিনের নিচে চাপা পড়ে এক ব্যক্তি মারা গেছেন। তিনি পর্নো ম্যাগাজিনে আসক্ত ছিলেন। তার নাম জোজি। সে প্রায় ছয় টন পর্নো ম্যাগাজিন নিজের রুমে সাজিয়ে রেখেছিল।

আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে খবর, ঘটনাটি জাপানের। তবে তা জাপানের কোন অঞ্চলে ঘটেছে তা জানা যায়নি। ওই ব্যক্তির বয়স ৫০ বছর, নাম জোজি। প্রায় ছয় মাস পর পাহাড়সম ম্যাগাজিন সরিয়ে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

2ওই যুবক একাই একটি ছোট ফ্লাট ভাড়া নিয়ে থাকতেন। তিনি এতোটাই পর্নো ম্যাগাজিনে আসক্ত ছিলেন যে জাপানের সব ধরনের যৌনউত্তেজক ম্যাগাজিন তার সংগ্রহে ছিল। দীর্ঘদিন ধরে তিনি এসব ম্যাগাজিন সংগ্রহ করে চলেছিলেন।

ঘটনাটি প্রকাশ হয় তিনি যে বাসা ভাড়া নিয়ে থাকতেন তার মালিকের মাধ্যমে। প্রায় ছয় মাস ধরে ভাড়া না পাওয়ায় তার ফ্লাটে খবর নিতে আসেন তিনি। এসে দেখেন তার ঘর পর্নো ম্যাগাজিনে পরিপূর্ণ কিন্তু তাকে কোথাও দেখা যাচ্ছে না।

পরে তিনি তার ঘরটি পরিষ্কার করার জন্য এক ক্লিনার ভাড়া করেন। পর্নো ম্যাগাজিনগুলো পরিষ্কার করে যুবকের লাশ পাওয়া যায়। লাশ দেখে অনুমান করা হয়, তিনি প্রায় ছয় মাস আগে মারা গেছেন।

তবে সাজিয়ে রাখা ম্যাগাজিনগুলো তার উপর পড়ে তিনি মারা গেছেন, নাকি তিনি সেই ম্যাগাজিনের উপর পড়ে তার ভেতর ঢুকে পড়েছেন তা জানা যায়নি।

তবে ধারণা করা হচ্ছে হার্টঅ্যাটার্কেই তিনি মারা যেতে পারেন। কিন্তু তার পর্নো ম্যাগাজিনের নিচে পড়ে থাকার জন্য ধারণা করা হচ্ছে তিনি ম্যাগাজিনের নিচে পড়েই মারা গেছেন।

তার ম্যাগাজিন সংগ্রহ এতই বেশি যে তার রুমে প্রায় ছয় টনের মতো ম্যাগাজিন ছিল। সেগুলো প্রায় সবই পর্নোবিষয়ক ম্যাগাজিন। সেগুলোর মধ্যে কিছু পছন্দের কাটা পৃষ্ঠাও পাওয়ায় যায়। 

ধারণা করা হচ্ছে, তিনি সেগুলো পছন্দের তালিকায় রেখেছিলেন। তিনি পর্নো ম্যাগাজিনের এত বড় ভাণ্ডার তৈরি করেছিলেন যে রুমের কোনো স্থান ফাঁকা ছিল না, সব স্থানেই ম্যাগাজিনে পূর্ণ ছিল। 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া