adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংসদ সদস্য মোকাব্বির খান গণফোরাম এর নির্বাহী সভাপতি


নিজস্ব প্রতিবেদক : সিলেট ২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান গণফোরাম এর কেন্দ্রীয় নির্বাহী সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন। গণফোরামের একমাত্র নির্বাহী সভাপতি হিসেবে তাঁকে দায়িত্ব দিয়েছেন সংগঠনের সভাপতি ড. কামাল হোসেন। এক চিঠিতে ড. কামাল হোসেন বলেন, গঠনতন্ত্রের বিধান অনুযায়ী সভাপতির দায়িত্ব পালনে সভাপতিকে সার্বক্ষণিক সহযোগিতা প্রদানের লক্ষ্যে ১৬ই আগস্ট থেকে পরবর্তী জাতীয় কাউন্সিল না হওয়া পর্যন্ত মোকাব্বির খানকে গণফোরামের নির্বাহী সভাপতি পদে মনোনীত করা হয়েছে।

মোকাব্বির খান গণফোরামের জন্মলগ্ন থেকে ওতপ্রোতোভাবে জড়িত। প্রথম দিকে তিনি যুক্তরাজ্যে গণফোরামের নেতৃত্ব দিলেও পরবর্তীতে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে আসেন।

গণফোরামের নির্বাহী সভাপতি হিসেবে নতুন দায়িত্ব লাভের পর এক প্রতিক্রিয়ায় মোকাব্বির খান বলেন, জাতির অভিভাবক, গণফোরাম এর সভাপতি ড. কামাল হোসেন দলের প্রধান হিসেবে তাঁকে সার্বক্ষণিক সহযোগিতা করতে আমাকে যে দায়িত্ব দিয়েছেন, আমি তা নিষ্ঠার সাথে পালন করবো। তিনি বলেন, দলের সকল প্রবীণ ও নবীন নেতৃবৃন্দসহ সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতীয় ঐকমত্য প্রতিষ্ঠার মাধ্যমে একটি ন্যায়ভিত্তিক রাষ্ট্র প্রতিষ্ঠায় গণফোরামের আন্দোলনকে সফল করতে আমি সচেষ্ঠ থাকবো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া