adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘনিষ্ঠ বন্ধু যিশু-সৃজিত এখন শত্রু, কারণ কী?

বিনোদন ডেস্ক, : পরিচালক সৃজিত মুখার্জীর সঙ্গে অভিনেতা যিশু সেনগুপ্তের সম্পর্ক বর্তমানে ভালো যাচ্ছে না। এ গুঞ্জন কয়েক মাস ধরেই চলছে টলিউডের অন্দরে। যদিও তারা একসময় ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। সৃজিতের একাধিক ছবিতে কাজ করেছেন যিশু। কিন্তু সেই সম্পর্কে নাকি ছেদ পড়েছে বহু আগে। সাম্প্রতিক এক ঘটনায় তাদের সম্পর্কের সেই টানাপোড়েন এখন প্রকাশ্যে চলে এসেছে।

হিন্দু ধর্মাবলম্বীদের মহাগুরু শ্রীচৈতন্যকে নিয়ে একটি সিনেমা বানাতে চলেছেন প্রযোজক রানা সরকার। নাম ঠিক না হওয়া সেই ছবিটি পরিচালনার দায়িত্ব দেয়া হয়েছে সৃজিত মুখার্জীকে। এই ছবিরই একটা প্রধান চরিত্রে অভিনয়ের জন্য যিশুকে প্রস্তাব দিয়েছিলেন প্রযোজক রানা সরকার। কিন্তু পরিচালকের আসনে সৃজিত থাকায় সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন যিশু।

আগামী বছরের শুরুর দিকে ছবিটির কাজ শুরু হওয়ার কথা। কিন্তু যিশুর বক্তব্য হলো, যে প্রজেক্ট আগামী বছর শুরু হবে, সেটি নিয়ে তিনি এখন কোনো কমিটমেন্টে যেতে রাজি নন। কিন্তু টলিউড ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, সময় কোনো ব্যাপার না। ছবির পরিচালনায় সৃজিত রয়েছেন বলেই কাজ করছেন না যিশু। কিন্তু সৃজিতের সঙ্গে যিশুর সমস্যাটা কী? কেন তাদের বন্ধুত্ব শত্রুতায় পরিণত হলো?

শোনা যায়, পরিচালকের ব্যবহার নিয়ে আপত্তি রয়েছে অভিনেতার। ছবির সেটে সৃজিত ঘন ঘন উত্তেজিত হয়ে পড়েন, এ কথা সবারই জানা। যদিও এ বিষয়ে যিশু কোনো মন্তব্য করতে চাননি। তবে তার ঘনিষ্ঠমহল সূত্রে খবর, যিশু এই মুহূর্তে খুব বাছাই করে বাংলা ছবি করতে চান। সৃজিতের কিছু ব্যবহারে তিনি আহত হয়েছেন। তাই হয়তো তার সঙ্গে কাজ করতে আগ্রহী নন।

অন্যদিকে সৃজিতের দাবি, যিশুর সঙ্গে তার সম্পর্ক খারাপ নয়। তার কথায়, ‘এই ছবিতে যিশুর যে চরিত্রটি করার কথা ছিল ওই চরিত্রটির জন্য আমার পছন্দ ছিল অনিবার্ণ ভট্টাচার্যকে। কিন্তু প্রযোজকের পছন্দ যিশুকে। সে কখনোই আমার প্রথম পছন্দ ছিল না। এখন যেহেতু যিশু ছবিটি করছে না, তাই আমার পছন্দই বহাল থাকছে। তবে যিশু ছবিটি কেন করছে না, সে সম্পর্কে আমি কিছু জানি না।’

যিশুর হাতে এই মুহূর্তে বলিউড ও দক্ষিণী- দুই ইন্ডাস্ট্রিরই ছবির কাজ রয়েছে। পাশাপাশি তিনি ওয়েব সিরি‌জও করছেন। সে অর্থে অভিনেতা টলিউডের মুখাপেক্ষী নন। আরেকটি কথা হলো, বিনোদন দুনিয়ায় কোনো সম্পর্কই চিরস্থায়ী নয়। বন্ধু-শত্রুর সমীকরণ বদলে যেতে সময় লাগে না। যিশু এবং সৃজিতের ক্ষেত্রেও হয়তো তেমনটাই হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া