adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিসবাহ ও ইউনিসের বিদায়ী টেস্টে পাকিস্তানের দুর্দান্ত শুরু

Opener Azhar Ali of Pakistan plays a cover shot as West Indies wicketkeeper Shai Hope  looks on during the first day of play, of the 3rd and final test match at the Windsor Park Stadium in Roseau, Dominica on May 10, 2017. The series is level with one match all. / AFP PHOTO / MARK RALSTON

The series is level with one match all. / AFP PHOTO / MARK RALSTON

স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষ টেস্টে ভালো শুরু পেয়েছে পাকিস্তান। বুধবার রাতে ডমিনিকায় টস হেরে আগে ব্যাট করতে নেমে প্রথম দিন শেষে ২ উইকেটে ১৬৯ রান করেছে মিসবাহ-উল-হকের দল। বৃষ্টি ও আলোক স্বল্পতার কারণে অবশ্য খেলা হয়েছে সব মিলিয়ে ৬৯ ওভার। ওপেনার আজহার আলি ৮৫ ও ইউনিস খান ১০ রান নিয়ে উইকেটে আছেন। এই টেস্টে দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাতে যাচ্ছেন মিসবাহ-উল-হক ও ইউনিস খান।

ম্যাচের শুরুটা অবশ্য ভালো ছিল না পাকিস্তানের। স্কোর বোর্ডে মাত্র ১৯ রান যোগ হতেই বিদায় নেন ওপেনার শান মাসুদ। তবে দ্বিতীয় উইকেট জুটিতে শুরুর বিপর্জয় সামাল দেন আজহার আলী ও বাবর আজম। বাবর ৫৫ রান করে ফিরলেও সেঞ্চুরির দিকে এগিয়ে যাচ্ছেন আজহার। ৮৫ রানের ইনিংসটি তিনি খেলেছেন ২১৯ বলে। ইউনিস খান নিজের বিদায়ী টেস্টে ব্যাট হাতে নামার সময় ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটারদের কাছ থেকে পেয়েছেন গার্ড অব অনার।

সিরিজে প্রথম টেস্টে পাকিস্তান জেতার পর দ্বিতীয় টেস্টে জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচের সিরিজে এখন ১-১ এ সমতায়। ডমেনিকা টেস্টে জয় পেলে অবশ্য ইতিহাস লেখা হবে পাকিস্তানের। এখন পর্যন্ত যে ওয়েস্ট ইন্ডিজের মাটিতে স্বাগতিকদের বিপক্ষে টেস্ট সিরিজ জেতা হয়নি তাদের। এই টেস্টে জয় পেলে সেই অপেক্ষা ঘোঁচানোর সঙ্গে ইউনিস-মিসবাহকে বড় একটা উপহারও দেওয়া হবে পাকিস্তানের।

সংক্ষিপ্ত স্কোর : ওয়েস্ট ইন্ডিজ-পাকিস্তান তৃতীয় টেস্ট
১ম দিনশেষে -পাকিস্তান : ১৬৯/২ ( আজহার ৮৫*, বাবর আজম ৫৫, ইউনিস ১০*, চেজ ১/২৭)

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া