adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিডনির রেস্তোরাঁয় খাওয়ালেন ভক্ত, বিতর্কের মুখে রোহিত শর্মা, গিল ও রিশাভ পান্ট

স্পোর্টস ডেস্ক : প্রিয়তমা স্ত্রীর সাথে বড়দিন উদযাপন দূরে থাক, দেখাও করতে পারেননি স্টিভ স্মিথ। কারণ দলের সাথে থাকতে হচ্ছে কঠোর বায়োবাবলে। সিডনিতে হুহু করে বাড়ছে করোনা, তাই সফলভাবে সিরিজ আয়োজনে বদ্ধপরিকর ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) কোভিড প্রটোকলের কড়াকড়িও বেশি। এরই মধ্যে নতুন বিতর্কের জন্ম দিয়েছেন কয়েকজন ভারতীয় ক্রিকেটার।
নতুন বছরের প্রথম দিন একটি রেস্তোরাঁয় খেতে যান রোহিত শর্মা, শুবমান গিল, রিশাভ পান্ট ও নবদ্বীপ সাইনি। সিডনিতে থাকা ভারতীয় নভলদ্বীপ সিং তখন সেই রেস্তোরাঁয় বসে আছেন। খেলোয়াড়দের কাছ থেকে দেখার লোভে তিনি নিজের খাওয়া শেষ করেও বাড়তি কিছু খাবার কিনেন।
রোহিতরা রেস্তোরাঁয় বসে খান প্রায় ১২০ অস্ট্রেলীয় ডলার মূল্যের খাবার। ভারতীয় ঐ ভক্ত সেই খাবারের বিল নিজেই পরিশোধ করে বসেন। তা জানতে পেরে রোহিত আপত্তি জানান। তবে নিজের দেশের সুপারস্টারদের জন্য এতটুকু তো করতেই পারেন- এমন অনুরোধ জানান নভলদ্বীপ। পান্ট নাকি তাকে জড়িয়ে ধরে বলেন, বিল দিতে না দিলে ছবি তুলবেন না। তবে মন গলেনি ঐ ভক্তের। শেষমেশ সবার সাথে নাকি ছবিও তুলেছেন।
ঐ ভক্ত এমন দাবি করেছেন নিজেই, তার টুইটার অ্যাকাউন্টে। এরপরই প্রশ্ন উঠেছে- বায়োবাবলে থাকা অবস্থায় ভারতীয় ক্রিকেটাররা কী করে রেস্তোরাঁয় গেলেন। রোহিতরা বায়োবাবল ভেঙেছেন বলেও দাবি করছেন কেউ কেউ। তবে এ নিয়ে দায়িত্বশীলদের কেউ এখনো মুখ খুলেননি। রোহিতরা সত্যিই বায়োবাবল ভাঙলে তা বড়সড় প্রভাব রাখতে পারে ৭ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া সিডনি টেস্টে। কোথাকার জল কোথায় গিয়ে গড়ায় তাই আপাতত দেখার বিষয়। বিডিক্রিকটাইম/ জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া