adv
২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরিবারের সমর্থনে আমি চিকিৎসা গ্রহণ করছি: নোবেল

বিনােদন ডেস্ক : নিজের শারীরিক ও মানসিক বিচ্যুতি নিয়ে সচেতন বলে জানালেন গায়ক মাইনুল আহসান নোবেল। আরও জানান, পরিবারের সমর্থনে চিকিৎসা গ্রহণ করছেন এবং আশা করছেন শিগগিরই সুস্থ হয়ে গানে ফিরবেন।

বুধবার বিকেলে নোবেল ফেইসবুকে দীর্ঘ পোস্ট দেন। নিজের অবস্থান হিসেবে উল্লেখ করেন ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ তদন্ত বিভাগের অফিস। কাছাকাছি সময়ে নোবেলকে নিয়ে পোস্ট দেন সংস্থাটির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজমুল ইসলাম।

নোবেল লেখেন, “আমি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে আমার পেজে সমসাময়িক রাজনীতি, সংস্কৃতি ও ব্যক্তিগত বিভিন্ন বিষয় নিয়ে স্ট্যাটাস দেই বা কথা বলি। মানসিক ও শারীরিক বিচ্যুতি অনেক সময় ফেইসবুকসহ আমাদের মিথষ্ক্রিয়ার বিভিন্ন জায়গায় প্রভাব ফেলে। সামাজিক যোগাযোগ মাধ্যমের আমার অনেক পোস্ট এই বিচ্যুতির ফল।”

“আমি বিশ্বাস করি আমার পোস্ট অনেককেই ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্ত করেছে এবং সমষ্টিগতভাবে সম্মানিত নেটিজেনদের ওপর বিরুপ প্রভাব ফেলেছে। আমি ব্যক্তিগতভাবে বিখ্যাত লেজেন্ড শ্রদ্ধেয় জেমস ভাই, শ্রদ্ধেয় ও প্রিয় তাপস ভাই, প্রিয় গীতিকার-সুরকার ইথুন বাবু ভাই, সুপ্রিয় সংগীত পরিচালক আহম্মেদ হুমায়ূন ভাই, সময় টিভির সাংবাদিক আল কাছির ভাইসহ সকল সাংবাদিক ভাইবোনদের কাছে অত্যন্ত বিনয়ের সাথে ক্ষমা চাই ও আমার পোস্টের মাধ্যম যারা কষ্ট পেয়েছেন তাদের কাছে দুঃখ প্রকাশ করি। আমি এই মুহূর্তে আমার মানসিক ও শারীরিক বিচ্যুতি নিয়ে কনসার্নড। আমার পরিবারের সমর্থনে আমি চিকিৎসা গ্রহণ করছি ও আল্লাহর রহমতে শীঘ্রই সুস্থ হয়ে নতুন গান নিয়ে ফিরে আসবো।”

আরও বলেন, “আমি যেহেতু বাংলাদেশের সাইবার আইন ও পুলিশের সাইবার ইউনিটের কার্যক্রম বিষয়ে সচেতন, আমি সচেতনভাবে দেশের আইন বা নৈতিকতার বাইরে কিছু করতে চাই না বা আর করবো না, তারপরও আমার অনাকাঙ্ক্ষিত কর্মের জন্য যে কোন আইনি ব্যবস্থা নেয়া হলে তা মাথা পেতে নেবো।”

এ দিকে ঢাকা মহানগর পুলিশের সাইবার অপরাধ তদন্ত বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজমুল লেখেন, “জনাব নোবেলের সাথে কথা বলেছি। তার সাম্প্রতিক মানসিক বা শারীরিক বিচ্যুতি ও কথিত ফেসবুক হ্যাক, পেজে অশোভনীয় পোস্ট নিয়ে সাইবার আইনের ভাষ্য, সাইবার ইথিক্স ও নেটিজেনদের প্রতিক্রিয়া নিয়ে তাকে সেনসেটাইজ করা হয়েছে। আশা করি তিনি তার অন্যায় বুঝতে পেরেছেন, তবে সংক্ষুব্ধ বা ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের আইনি অধিকারকে সম্মান করি এবং তারা যে কোন সময় কম্পিটেন্ট অথরিটির কাছে অভিযোগ করে আইনি প্রতিকার চাইতে পারে।”

নানা সময়ে বিভিন্ন মন্তব্যের কারণে সমালোচনার মুখে পড়েছেন নোবেল। সম্প্রতি সাংবাদিককে অপহরণের হুমকি দেওয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া