adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যান্সারের রোগি খোকা নিউইয়র্কে বনভোজনে ব্যস্ত!

khoka-newyorkডেস্ক রিপোর্ট : ক্যান্সারের চিকিতসা নিতে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গেছেন ঢাকার সাবেক মেয়র ও বিএনপি নেতা সাদেক হোসেন খোকা। তবে সেখানে গিয়ে তিনি বনভোজনে অংশগ্রহণ করেছেন।
স্থানীয় সময় রোববার সাদেক হোসেন খোকা নিউইয়র্ক প্রবাসী ঢাকার নবাবগঞ্জবাসীদের সংগঠন ‘নবাবগঞ্জ ফ্রেন্ডস এন্ড ফ্যামিলির’ এক বনভোজনে অংশ নেন। সেখানে তিনি প্রবাসীদের সঙ্গে কুশল বিনিময় করেন।
একই দিন ঢাকায় দুর্নীতির অভিযোগে খোকাসহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। শাহবাগ থানায় দুদকের সহকারী পরিচালক মাহবুবুল আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেন (মামলা নং ৩১)।
মামলার বাকি সাত আসামি হলেন- ডিএনসিসির সাবেক প্রধান সম্পত্তি কর্মকর্তা মশিয়ার রহমান, সাবেক সম্পত্তি কর্মকর্তা মহসিন উদ্দিন মোড়ল, অবসরপ্রাপ্ত সম্পত্তি কর্মকর্তা সাহাবুদ্দিন সাবু, সম্পত্তি বিভাগের কানুনগো মোহাম্মদ আলী, সার্ভেয়ার মুহাম্মদ বাচ্চু মিয়া, ফারুক হোসেন ও মোতালেব হোসেন।
বঙ্গবাজার ও ঢাকা ট্রেড সেন্টারের কার পার্কিং এবং খোলা জায়গায় দোকান নির্মাণ ও বরাদ্দে অনিয়মের কারণে এই মামলা দায়ের করা হয়।
তিন মাস আগে ক্যান্সারের চিকিৎসা নিতে সপরিবারে নিউইয়র্কে পাড়ি জমান খোকা। সেখানে তিনি বাসা ভাড়া নিয়ে বসবাস করছেন। নিউইয়র্কে খোকা রাজনৈতিক কর্মকাণ্ড থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন। নিউইয়র্ক প্রবাসী বিএনপি নেতাকর্মীদের কোনো অনুষ্ঠানেও যোগাযোগ করছেন না।
তবে খোকা বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিয়মিত হাজির থাকছেন। আগামী ৩১ আগস্ট নিউইয়র্কে প্রবাসী বিএনপি পন্থীদের সংগঠন ফোবানা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা তার।
খোকা জানিয়েছেন, তার ক্যান্সার রোগ অনেকটাই সেরে গেছে। এখন তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। তাই এতদিন চিকিতসকের পরামর্শে দিনরাত নিউইয়র্কের ভাড়া বাসায় অবস্থান করলেও স্থানীয় বাঙালি কমিউনিটির বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া