adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি ও রোনালদোকে নিজ ক্লাব ইন্টার মায়ামিতে নিতে চান ডেভিড বেকহ্যাম

স্পোর্টস ডেস্ক : বিশ্ব ফুটবলের দুই যাদুকর লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোকে এক সুতোয় গাঁথার স্বপ্ন দেখছেন ইংল্যান্ডের সাবেক তারকা ফুটবলার ডেভিড বেকহ্যাম। যুক্তরাষ্ট্রে নিজের ক্লাব ইন্টার মায়ামিতে মেসি-রোনালদোকে একসঙ্গে খেলানোর পরিকল্পনা তার। মেসিতো এরইমধ্যে মত দিয়ে দিয়েছেন মায়ামিতে ক্যারিয়ারের কোন এক সময়ে খেলার। এখন রোনালদো রাজি হলেই হবে বাজিমাত।

ফুটবল সমর্থকদের হৃদয়ে ঘুরে ফিরে একটাই প্রশ্ন। আর কি এক হবেন মেসি ও রোনালদো। দুজনের দ্বৈরথ কি আর উপভোগের সুযোগ মিলবে কখনো? সেদিন হয়ত খুব বেশি দূরে নয়। আর এই দুই রাজপুত্রকে এক মঞ্চে নিয়ে আসার স্বপ্ন বুনছেন ফুটবল কিংবদন্তী ডেভিড বেকহ্যাম। ইংল্যান্ড জাতীয় দলের সাবেক এই ফুটবল তারকার প্রাণের স্পন্দন তার হাতে গড়া ক্লাব ইন্টার মায়ামি। প্রতিটা ইট-কাঠ বড় নিপুণ যতেœ গড়ে তুলেছেন বেকহ্যাম।

নিজের ক্লাবে এরইমধ্যে গঞ্জালো হিগুয়েন ও ব্লেইস মাতুইদির মত তারকাদের ভিড়িয়েছেন বেকহ্যাম। এবার ইংলিশ তারকার স্বপ্নের পরিধিটা ছুঁতে চায় আকাশ। ডানা মেলে উড়ে যেতে চায় দুই মহাতারকা মেসি ও রোনালদোর কাছে। খেলোয়াড়ি জীবনেও বেকহ্যাম স্বপ্ন দেখিয়েছিলেন। এবার নিজের ক্লাবে একসঙ্গে দুই ফুটবল যাদুকরকে ভিড়িয়ে আরো একবার বিশ্বকে চমকে দিতে চান বেকহ্যাম।

ইংল্যান্ডের সাবেক এ ফুটবলার বলেন, মায়ামি বিশ্বের সেরা ফুটবলারদের জন্য তাদের স্বপ্ন পূরণের জায়গা। এর দরজা সবার জন্য খোলা। আমাদের সমর্থকরা সেরাদের খেলা দেখতে মুখিয়ে আছে। আমি নিজেও ব্যক্তিগতভাবে চাই মেসি ও রোনালদোর মত কিংবদন্তী দুই ফুটবলারকে দলে ভেড়াতে। সে জন্য যা করতে হয়, আমরা তাই করবো। তবে, এর জন্য হয়ত আরো অপেক্ষা করতে হবে। তাতেও রাজি আমি। মেসি-রোনালদোকে এক ক্লাবে দেখতে চাই আমি। – স্প্যানিশ দৈনিক লা সেক্সটা / সময়নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া