adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সঞ্জয় দত্তের বিরুদ্ধে জামিন অযোগ্য পরোয়ানা

sanjoyবিনােদন ডেস্ক : ফের আইনি ঝামেলায় জড়াতে চলেছেন সঞ্জয় দত্ত। তার বিরুদ্ধে একটি মামলায় জামিন-অযোগ্য পরোয়ানা জারি হয়েছে। সম্ভবত ওই মামলায় আদালতে হাজিরা না দেওয়ার জন্য তার বিরুদ্ধে জারি হয়েছে পরোয়ানা।
সংবাদ সংস্থা এএনআইয়ের খবর, চলচ্চিত্র নির্মাতা শাকিল মোরানিকে হুমকি দেওয়ার অভিযোগ রয়েছে মুন্নাভাইয়ের বিরুদ্ধে।
অভিযোগ, ২০০২ সালে নুরানির ‘জান কি বাজি’ ছবিতে অভিনয়ের জন্য ৫০ লাখ টাকা নিয়েও কাজ শেষ করেননি, সঞ্জয় নাকি মাত্র দুদিন শুটিং করেছেন। নুরানির ক্ষতি পুষিয়ে দিতে ২ কোটি টাকা দেওয়ার কথা সঞ্জয়ের।
এ নিয়ে সঞ্জয় ও নুরানির বিবাদ চলছে বেশ কিছুদিন ধরেই। সঞ্জয়ের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেছিলেন নুরানি। ২০১৩ সালে নুরানির অভিযোগের ভিত্তিতে সঞ্জয়ের বিরুদ্ধে পরোয়ানা জারি করেছিলেন আন্ধেরির মেট্রোপলিটন আদালত। তবে জামিন পেয়ে যান সঞ্জয়।
নুরানির অভিযোগে ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রডিউসার্স অ্যাসোসিয়েশন (ইম্পা) সঞ্জয়কে ২ কোটি টাকা দেওয়ার নির্দেশ দেন। কিন্তু সঞ্জয় টাকা না দেওয়ায় বম্বে হাইকোর্টে যান নুরানি। ইম্পার নির্দেশ পালন করতে বলা হোক সঞ্জয়কে—এমন আবেদন করেন নুরানি।
নুরানির দাবি, দুবাই ও করাচি থেকে তিনি নিয়মিত ফোনে হুমকি পাচ্ছেন। এর পেছনে আছেন সঞ্জয়। যদিও সঞ্জয়ের আইনজীবীরা অভিযোগ উড়িয়ে দেন।
সূত্র : এবিপি আনন্দ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া