adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদের বিরুদ্ধে অভিযোগ গঠন

ডেস্ক রিপাের্ট : অস্ত্র এবং বিশেষ ক্ষমতা আইনে করা দুই মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে অভিযোগ গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা জজ আদালত মামলা দুটিতে সাহেদকে একমাত্র আসামি করে অভিযোগ গঠন করে বলে জানিয়েছেন সাতক্ষীরা জজ আদালতের পিপি আব্দুল লতিফ। আগামী ২৩ ফেব্রুয়ারি শুনানির দিন ঠিক করেছে আদালত। শুনানি শেষে তাকে সাতক্ষীরা কারাগারে নেয়া হয়েছে।

এর আগে বেলা ১১টার দিকে সাহেদকে সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে হাজির করা হলে বিচারক শেখ মফিজুর রহমানের কাছে তিনি কথা বলার অনুমতি চান। অনুমতি পাওয়ার পর সাহেদ নিজেকে নির্দোষ দাবি করে বলেন, তাকে ঢাকা থেকে ধরে এনে ষড়যন্ত্রমূলকভাবে সাতক্ষীরায় অস্ত্রসহ গ্রেপ্তার দেখানো হয়েছে।

উল্লেখ্য, গত ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর এলাকা দিয়ে ভারতে পালানোর চেষ্টা করেন সাহেদ। বোরকা পরিহিত সাহেদকে কোমরপুর বেইলি ব্রিজের নিচ থেকে র‌্যাব-৬ এর সদস্যরা গোপন সংবাদে তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছে থাকা একটি অবৈধ পিস্তল, তিন রাউন্ড গুলি, ২৩৩০ ভারতীয় রুপি, ৩টি ব্যাংকের এটিএমকার্ড ও মোবাইল ফোন জব্দ করা হয়। সকালে সাতক্ষীরায় এনে হেলিকপ্টার যোগে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় র‌্যাবের ডিএডি নজরুল ইসলাম বাদী হয়ে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে দেবহাটা থানায় রাতে মামলা করেন। মামলায় সাহেদ করিম ও জনৈক বাচ্চু মাঝিকে আসামি করা হয়। প্রথমে মামলা তদন্তের দায়িত্ব দেয়া হয় দেবহাটা থানার ওসি উজ্জল কুমার মৈত্রকে। দুই দিন পর র‌্যাবের এসআই রেজাউল করিম তদন্তকারি কর্মকর্তা নিযুক্ত হয়ে সাহেদকে ১০ দিনের রিমান্ডে নেন। জিজ্ঞাসাবাদ শেষে ওই বছরের ২৪ আগস্ট বাচ্চু মাঝির হদিস না পেয়ে শুধুমাত্র সাহেদ করিমকে অভিযুক্ত করে অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া