adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভাইয়ের শ্রেষ্ঠত্ব বন্দনায় মেসিকে নিয়ে রোনালদোর বোনের বিতর্কিত ছবি পোস্ট

স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদোর বোন এলমা দোস সান্তোস আভেইরো সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে রোনালদোর সামনে হাঁটু গেড়ে প্রার্থনার ভঙ্গিতে লিওনেল মেসি।

বুধবার (৯ ডিসেম্বর) চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে রোনালদোর জোড়া গোলে মেসির বার্সেলোনাকে হারিয়েছে জুভেন্টাস। ইতালিয়ান ক্লাবটি ৩-০ গোলে জিতে নেয় ম্যাচটি। তবে ম্যাচের পর রোনালদো বলেন, মেসির সঙ্গে তার কোনো শত্রুতা নেই। মেসিকে প্রতিদ্বন্দ্বীও ভাবেন না কখনো।তবে, ভাই যাই বলুন, তার সঙ্গে লড়াইটা লাগিয়ে দিয়েছেন এলমা।

তিনি ম্যাচের পর ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে, গোলের পর রোনালদো যেভাবে উৎসব করেন, সেই ভঙ্গিতে একটি গির্জায় দাঁড়িয়ে রয়েছেন। আর তার সামনে মেসি হাঁটু মুড়ে বসে প্রার্থনা করছেন।
সঙ্গে এলমার মন্তব্য, ‘আমার রাজা। চির শ্রেষ্ঠ। আমার গর্ব।’

রোনালদো এবং মেসির দ্বৈরথের কথা সবার জানা। এটা চরমে পৌঁছয়, যখন রোনালদো রিয়াল মাদ্রিদের হয়ে স্প্যানিশ লিগে খেলতেন। এক দশকেরও বেশি সময় ধরে তারা বিশ্ব ফুটবল শাসন করছেন।
শেষ ১২টি ব্যালন ডি’অরের ১১টিই ভাগাভাগি করেছেন দুজন। তবে রোনালদো যতই বলুন মেসির সঙ্গে তার দ্বৈরথ নেই, বোন এলমার কাছে মেসি তার ভাইয়ের চিরশত্রুই।
ভাইয়ের শ্রেষ্ঠত্ব নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট এটিই প্রথম নয় ৪৭ বছর বয়সী এলমার। গত জুনে কোপা ইতালিয়ার ফাইনালে নাপোলির বিপক্ষে হারের পর সমালোচনার মুখে পড়েন রোনালদো।
সে সময় তখনকার জুভ কোচ মারিসিও সারিকে এক হাত নিয়ে এলমা পোস্ট করেছিলেন, আমি বুঝি না এ রকম ফুটবল তারা কীভাবে খেলাতে পারে। এরপর রোনালদোর উদ্দেশ্যে বোনের বার্তা, সবসময় মাথা উঁচু রাখো, তুমি সব সময় সবকিছু পারবে না, মাই কিং। আগস্টেও এমন একটি পোস্ট করেছিলেন এলমা। – মার্কা/ দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া