adv
২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাফুফে নির্বাচনে বিজয়ীদের চূড়ান্ত তালিকা

নিজস্ব প্রতিবেদক : অনেক আলোচনা সমালোচনার পর টানা চতুর্থবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হয়েছেন দেশের ফুটবল ইতিহাসের অন্যতম সেরা ফুটবলার কাজী মো. সালাউদ্দিন।
শনিবার অনুষ্ঠিত নির্বাচনে তার নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদেরই ছিল জয়-জয়কার। তার প্যানেল থেকে নির্বাচন করা আব্দুস সালাম মুর্শেদীও টানা চতুর্থবার সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে চার পদের তিনটিই পেয়েছে সালাউদ্দিন পরিষদ। চতুর্থ পদে অবশ্য ভোট সংখ্যা টাই হওয়ায় ৩১ অক্টোবর আবারো ওই পদে মহিউদ্দিন আহমেদ ও তাবিথ আউয়ালের (৬৫ ভোট) মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হবে। সদস্য পদেও সংখ্যা গরিষ্ঠ পদ পেয়েছে সালাউদ্দিন পরিষদ। ৯ জন নির্বাচিত হয়েছেন তার প্যানেল থেকে।
বাংলাদেশ ফুটবল ফেডারেশন নির্বাচনের ফল
ভোট প্রদান: ১৩৫

সভাপতি: কাজী সালাউদ্দিন ৯৪,বাদল রায় ৪০,শফিকুল ইসলাম মানিক ১
সিনিয়র সহ-সভাপতি: সালাম মুর্শেদী ৯১ (নির্বাচিত), শেখ মোহাম্মদ আসলাম ৪৪

সহ-সভাপতি: ইমরুল হাসান ৮৯ (নির্বাচিত), কাজী নাবিল আহমেদ ৮১ (নির্বাচিত), আতাউর রহমান ভুইয়া মানিক ৭৫ (নির্বাচিত), মহিউদ্দিন আহমেদ ও তাবিথ আউয়াল সমান ৬৫ ভোট (৩১ অক্টোবর পুনঃনির্বাচন), শেখ মুহাম্মদ মারুফ হাসান ৬১, আমিরুল ইসলাম বাবু ৫৬, আব্দুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান ৪৮।

নির্বাহী সদস্য (বিজয়ী ১৫জন): জাকির হোসেন চৌধুরী ৮৭, আব্দুল ওয়াদুদ পিন্টু ৮৬, বিজন বড়ুয়া ৮৫, আরিফ হোসেন (মুন) ৮৫, মো. নুরুল ইসলাম নুরু ৮৪, মো. মহি উদ্দিন আহমদ সেলিম ৮৪, টিপু সুলতান ৮১, সত্যজিৎ সাশ রুপু ৭৬, মো. ইলিয়াস হোসেন ৭৫, ইমতিয়াজ হামিদ সবুজ ৭৪, মাহফুজা আক্তার কিরন ৭০, হারুনুর রশীদ ৭০, মো. আমের খান ৬৯, মো. সাইফুল ইসলাম ৬৯, মহিদুর রহমান মিরাজ ৬৮।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া