adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ বলেছিলেন ইমরান হাশমি (ভিডিও)

বিনােদন ডেস্ক : সালমান খানের চেয়ে ঐশ্বরিয়া রাই বচ্চনের অপ্রিয় পাত্র আর কে হতে পারে! আছেন একজন— তিনি হলেন ইমরান হাশমি। তাদের একসঙ্গে কোনো সিনেমায় দেখা যাওয়ার সম্ভাবনাও নেই আর! বলিউডের সিরিয়াল কিসার এমন মন্তব্য করেছিলেন, যা সাবেক এ বিশ্ব সুন্দরী কখনো ভুলতে পারবেন না।

আনন্দবাজার পত্রিকা জানায়, ছয় বছর আগে রিয়্যালিটি শো ‘কফি উইথ করণ’-এ অতিথি হয়ে এসেছিলেন ইমরান হাশমি। সঙ্গে ছিলেন তার মামা পরিচালক মহেশ ভাট। সেখানেই ঘটে এ ঘটনা।

অনুষ্ঠানে ইমরানকে একের পর এক প্রশ্নবানে জর্জরিত করতে থাকেন করণ। ইমরান চট জলদি উত্তরও দিচ্ছিলেন। যেমন; রণবীর কাপুরের থেকে যে কোনো একটি জিনিস চুরি করতে হলে কী চুরি করবেন? ইমরান উত্তর দিলেন, “ওর গার্লফ্রেন্ডদের।” শাহরুখের কাছ থেকে? “ওর বাড়ি, মান্নাত।”

আচমকাই করণ ইমরানকে জিজ্ঞাসা করে বসেন, অভিষেক বচ্চনের থেকে যদি কোনো একটি জিনিস চুরি করতে হয় কী চুরি করবেন তিনি? ইমরান এক মুহূর্ত চিন্তা না করে বলেন, “ওর স্ত্রীকে।” অর্থাৎ ঐশ্বরিয়াকে! ঘটনার আকস্মিকতায় খানিক হকচকিয়ে যান করণ জোহর।

ইমরানের ওই কথাতেই রুষ্ট হন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নায়িকা? না। এর চেয়েও হাজার গুণ বেশি খারাপ মন্তব্য করেছিলেন ইমরান। খেলা যখন চরমে আচমকাই ইমরানের দিকে এক একটি করে শব্দ ছুড়ে দিতে থাকেন করণ। নিয়ম হলো— ওই শব্দগুলো শোনামাত্র প্রথম যার নাম মাথায় আসে ইমরানের তা তখনই বলতে হবে। সব ভালোই চলছিল। এমন সময়েই করণ বলেন ‘প্লাস্টিক’— এক মুহূর্ত অপেক্ষা না করে ইমরান বলেন, “ঐশ্বরিয়া রাই বচ্চন”, কর্ণ হতভম্ব। মহেশের মুখ ভার। কীভাবে এমন একটা কথা বলতে পারেন ইমরান!

গ্ল্যামার জগতে প্লাস্টিক কথাটির মানে যে ব্যক্তির সৌন্দর্য নিজস্ব নয়। বাইরে থেকে আরোপিত বা কৃত্রিমতার সাহায্য নিয়ে সুন্দর। ইমরানের মন্তব্যে সে সময় তোলপাড় হয়ে ওঠে মিডিয়া, সোশ্যাল মিডিয়া। অ্যাশ ভক্তরা ক্ষোভে ফেটে পড়েন।

পরে অবশ্য ক্ষমা চান ইমরান। তিনি বলেন, ঐশ্বরিয়াকে যথেষ্টই সম্মান করেন তিনি। মজার ছলেই এমনটা বলেছিলেন। কিন্তু সেই ক্ষমা যথেষ্ট ছিল না। পরবর্তীকালে ‘বাদশাহো’ ছবিতে ইমরান রয়েছেন জেনে অভিনয়ের প্রস্তাব নাকচ করে দেন। এখানেই শেষ নয়, ভবিষ্যতেও ইমরানের সঙ্গে ছবি না করার সিদ্ধান্ত নিয়েছেন।

বেশ কয়েক বছর পর এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়াকে জিজ্ঞাসা করা হয়েছিল, এ যাবতকালে পাওয়া তার সম্পর্কে সবচেয়ে খারাপ মন্তব্য কোনটি? তিনি বলেন, “প্লাস্টিক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া