adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাকার মৃত্যুশোকে কি কাতর নন কারিনা?

বিনোদন ডেস্ক : ঋষি কাপুরের মৃত্যুর দুদিন পর স্বামী সাইফ আলি খান ও ছেলে তৈমুরের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় প্রশ্নের মুখে পড়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। নেটিজেনরা নায়িকার দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে জানতে চেয়েছেন, আপনি কি আপনার কাকার মৃত্যুশোকে কাতর নন?

দুই বছর ক্যানসারের সঙ্গে লড়াই করে বৃহস্পতিবার সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় কিংবদন্তি অভিনেতা ঋষি কাপুরের। তার আগের দিন অর্থাৎ বুধবার সকালে মুম্বাইয়ের ধিরুভাই আম্বানি হাসপাতালে মারা যান আরেক কিংবদন্তি ইরফান খান।

মাত্র একদিনের ব্যবধানে দুই তারকার মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। বৃহস্পতিবার ঋষির মৃত্যুর পর ঋষি ও সাইফের বাবা মনসুর আলি খান পতৌদির একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে কারিনা লেখেন, ‘টু টাইগার্স’। শনিবার তিনি আরেকটি ছবি শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে, তৈমুরের চুলে কাঁচি চালাচ্ছেন সাইফ। লকডাউনে ছেলের হেয়ারস্টাইলের দায়িত্ব নিয়েছেন বাবা।

এই ছবিটির জন্যই প্রশ্নের মুখে পড়েছেন নবাব-পত্মী কারিনা। কাকার মৃত্যুশোকের মধ্যে তিনি কেন এমন ছবি পোস্ট করলেন, সেই প্রশ্নই তোলা হয়েছে। যদিও কোনো প্রশ্নেরই কোনো উত্তর দেননি বলিউডের অন্যতম এই সুন্দরী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া