adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপির ১৬ ভাইস চেয়ারম্যান অনুপস্থিত খালেদা জিয়ার বৈঠকে

????????????????????????????????????নিজস্ব প্রতিবেদক : সংগঠনকে শক্তিশালী করতে এবং আগামী দিনের কর্মপরিল্পনা ঠিক করতে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ধারাবাহিক বৈঠক শুরু করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে সম্প্রতি নির্বাচন কমিশন নিয়ে বৈঠকের পর ১১ ফেব্রুয়ারি শনিবার রাতে আবার বৈঠক করেন খালেদা জিয়া।

রাত নয়টার দিকে গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠকে ৩৫ জন ভাইস চেয়ারম্যানের মধ্যে ছিলেন না ১৬জনই। যদিও গত মার্চে অনুষ্ঠিত কাউন্সিলের পর গঠিত কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যানদের সঙ্গে এটাই প্রথম বৈঠক ছিল।  তাদের ছাড়াই গুরুত্বপূর্ণ এ বৈঠকটি শেষ করেছেন বিএনপি প্রধান।

বৈঠক সূত্রে জানা গেছে, প্রথম বৈঠকেই অনুপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান এম মোর্শেদ খান, হারুন আর রশিদ, শাহ মোয়াজ্জেম হোসেন, আবদুল্লাহ আল নোমান, রাবেয়া চৌধুরী, হাফিজ উদ্দিন আহমেদ, বরকত উল্লাহ বুলু, মীর মোহাম্মদ নাসির উদ্দিন, কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ, ব্যারিস্টার মোহাম্মদ আমিনুল হক ও নিতাই রায় চৌধুরী।

এছাড়া যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন থাকায় সাদেক হোসেন খোকা, কারাগারে থাকায় আবদুল সালাম পিন্টু ও মোসাদ্দেক আলী ফালু পদ থেকে পদত্যাগ করায় (যদিও তার পদত্যাগপত্র গ্রহণ করা হয়নি) এবং দীর্ঘদিন ধরে দেশের বাহিরে থাকায় ড. ওসমান ফারুক বৈঠকে উপস্থিত থাকতে পারেননি।

তবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সভাপতিত্বে বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ভাইস চেয়ারম্যানদের মধ্যে চৌধুরী কামাল ইবনে ইউসুফ, মাহমুদুল হাসান, খন্দকার মাহবুব হোসেন, আলতাফ হোসেন চৌধুরী, সেলিমা রহমান, শাহজাহান ওমর, ইকবাল হাসান মাহমুদ টুকু, অধ্যাপক আবদুল মান্নান, মোহাম্মদ শাহজাহান, আবদুল মান্নান, রুহুল আলম চৌধুরী, ইনাম আহমেদ চৌধুরী, আবদুল আউয়াল মিন্টু, অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু, আহমেদ আজম খান, জয়নাল আবেদীন, গিয়াস কাদের চৌধুরী ও শওকত মাহমুদ উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া