adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওমানে ফুটবলে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হামিরিয়া একাদশ

স্পোর্টস ডেস্ক : ওমানে বাংলাদেশ সোশ্যাল ক্লাব আয়োজিত গালফ এক্সচেঞ্জ গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে হামিরিয়া ফুটবল একাদশ।

শুক্রবার সন্ধ্যায় রাজধানী মাস্কাটের ওয়াদি কবির এলাকায় মাস্কাট ক্লাব মাঠে অনুষ্ঠিত ফাইনালে টাইব্রেকারে ৩-১ গোলে কুরুম রয়েল আয়ান্সকে পরাজিত করে এই গৌরব অর্জন করে হামিরিয়া একাদশ।

প্রতিদ্বন্দিতার্পূণ ফাইনালে নির্ধারিত সময়ে গোলশুন্য ড্র হলে খেলা টাই-ব্রেকারে গড়ায়। টাই-ব্রেকারে গোলরক্ষক শিমুল দে মানিকের নৈপণ্যে শিরোপা ঘরে তোলে হামিরিয়া একাদশ। বিপুল সংখ্যাক প্রবাসী বাংলাদেশি শুক্রবারের ফাইনাল খেলা মাঠে বসে উপভোগ করেন।

ফাইনালের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন রানার আপ কুরুম রয়েল বেঙ্গল আর্নাসের অধিনায়ক মোহাম্মদ কাইয়ুম। এছাড়া চ্যাম্পিয়ন হামিরিয়া একাদশের নুর উদ্দিন টুর্নামেন্টের সেরা খেলোয়াড় এবং অধিনায়ক শিমুল দে মানিক সেরা গোলরক্ষক এবং রানার আপ কুরুম রয়েল বেঙ্গল আর্নাসের স্ট্রাইকার জাবেদ সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়েছেন।

গালফ এক্সচেঞ্জের প্রধান নির্বাহী ইফতেখার উল হাসান চৌধুরী প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন। এ সময় বাংলাদেশ সোশ্যাল ক্লাবের সভাপতি সিরাজুল হক, সহ- সভাপতি রেজাউল করিম ও আজিজুল হক বাবলু, সাধারণ সম্পাদক এম এন আমিন, সহ-সম্পাদক আনোয়ার হোসেন, আবদুর রহিম, সাংগঠনিক সম্পাদক আবুল বশর সরকারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ট্রফি ছাড়াও চ্যাম্পিয়ন দলকে ৬০০ ওমানি রিয়াল প্রাইজমাানি এবং রানার আপ দলকে ৪০০ ওমানি রিয়াল প্রাইজমাানি দেয়া হয়। হামিরিয়া একাদশের সাধারণ সম্পাদক মোহাম্মদ মান্নান ও অধিনায়ক শিমুল দে মানিকসহ দলের কর্মকর্তারা চ্যাম্পিয়ন ট্রফি ও প্রাইজমানি গ্রহণ করেন।

অনুভূতি জানাতে গিয়ে চ্যাম্পিয়ন দলের হামিরিয়া একাদশের সাধারণ সম্পাদক মোহাম্মদ মান্নান বলেন, মর্যাদাপূর্ণ এই টুর্নামেন্টে হ্যাটট্রিক চ্যাম্পিয়নের রেকর্ড করেছি, এটাই আমাদের জন্য সবচেয়ে বেশি আনন্দের বিষয়। এই নিয়ে আমাদের হামিরিয়া ফুটবল একাদশ এই টুর্নামেন্টে ৪ বার চ্যাম্পিয়ন ও ২ বার রানার আপ শিরোপা জয় করেছে। জয়ের ধারাবাহিকতা রক্ষায় আমাদের খেলোয়াড়রা কঠোর অনুশীলন করে যাবে। -ইয়াহু স্পোর্টস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া