adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিম্বাবুয়ে আসছে নভেম্বরে

index_86095_0 (1)ক্রীড়া প্রতিবেদক : দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গত মাসের শেষ দিকে বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু নিরাপত্তার অজুহাত তুলে সফর বাতিল করে তারা। যে কারণে আর্থিকসহ নানা তির মুখে পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিছুটা হলেও তি পুষিয়ে নেওয়ার জন্য আগামী মাসে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য জিম্বাবুয়েকে আমন্ত্রণ জানানো হবে। বুধবার বিকালে বিসিবির ১২তম সভা শেষে এ কথা জানান প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

আগামী বছরের শুরুতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে। নভেম্বরের সফরটা অনির্ধারিত। ৯ অক্টোবর দুবাইয়ে আইসিসির সভা। সেখানে অনুমোদন পেলে দুই বোর্ডের আলোচনায় ঠিক হবে চূড়ান্ত সূচী।

বোর্ড সভা শেষে নাজমুল হাসান পাপন বলেন,‘নভেম্বরে সময়টা ফাঁকা আছে। আমন্ত্রণ জানালে জিম্বাবুয়েও চাইবে এ সময় এসে সিরিজটা খেলে যাওয়ার জন্য। ৯ অক্টোবর দুবাইতে আইসিসির বৈঠকে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডকে সরাসরি আনুষ্ঠানিক প্রস্তাব দেবো। আশা করছি, তারা আমাদের প্রস্তাবে রাজি হবে এবং ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ঢাকায় আসবে।’


৯ অক্টোবর আইসিসির সভা শেষে ১০ অক্টোবর হবে এফটিপি( ফিউচার ট্যুর প্ল্যান) নিয়ে আলোচনা। তখন বাংলাদেশের এফটিপি কিভাবে আরও বাড়ানো যায়, সে বিষয়েও আলোচনা করবেন  বলে জানান বিসিবি প্রধান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া