adv
১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মিডিয়ার অলিগলি চিনতেই চলে গেছে ৩ বছর

ইমরুল শাহেদ : এ কথা বলেছেন, মিডিয়া জগতে তিন বছর বয়সী অভিনেত্রী মৌমি। ২০১৫ সাল থেকে ক্যারিয়ার শুরু করার পর তিনি দুটি চলচ্চিত্র, বেশ কয়েকটি ধারাবাহিকসহ নাটক এবং আট বা দশটির মতো বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও রয়েছে তার উপস্থিতি। কিন্তু তার দুটি ছবির কোনোটিই শেষ হয়নি। এ দুটি ছবির মধ্যে রয়েছে রাজ পরিচালিত সে মন বুঝে না এবং রানা হোসাইনের অগ্রদূত।

পক্ষান্তরে বর্তমানে তিনি পরিচালক মাহবুব আহসান টনির যৌথ প্রযোজনার অন্তহীন ভালোবাসা ছবিতে কাজ করছেন। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশে ধ্রুব মাল্টিমিডিয়া এবং কলকাতার এসআরএস এন্টারপ্রাইজ। ত্রিভুজ প্রেমের এই ছবিটিতে মৌমির বিপরীতে রয়েছেন কলকাতার নায়ক সফি খান। মৌমি জানান, কয়েকদিনের মধ্যেই তাকে ঢাকা-কলকাতায় ছুটোছুটি শুরু করতে হবে।

টাঙ্গাইলের মেয়ে মৌমি গেল তিন বছরের স্মৃতিচারণ করে জানান, ক্যারিয়ারের তিন বছরে অনিয়মিত কাজ করলেও মিডিয়া থেকে তিনি অভিজ্ঞতা সঞ্চয় করেছেন, অলিগলি পথ চিনেছেন এবং লব্ধ অভিজ্ঞতা থেকে নিজেকে গুছিয়ে নেওয়ার পথ খুঁজে পেয়েছেন। তিনি বলেন, ‘আমি এখন নিয়মিত কাজ করছি। কোথায় গেলে কাজ পাওয়া যাবে, কে আমাকে কাজ দেবে, সেটা এখন কথা বললেই বুঝতে পারি। পেছনে ফেলে আসা দিনগুলোকে ধন্যবাদ জানাই, সময়টা আমাকে নানা বিষয়ে শিক্ষা দান করেছে।’

কেন অনিয়মিত ছিলেন জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘এক দিকে ছিল পড়াশোনার চাপ, আরেক দিকে ছিল পারিবারিক কিছু ঝামেলা। তাই অনিয়মিত ছিলাম।’ তিনি জানালেন, তিতুমীর কলেজ এ্যান্ড বিশ্ববিদ্যালয়ে অর্থনীতিতে (¯œাতক) তৃতীয় বর্ষের শিক্ষার্থী।
তিনি বলেন, নাটক-টিভিসি-চলচ্চিত্র – আমি যে মাধ্যমেই কাজ করিনা কেন- কাজের মাধ্যমে আমি নিজেকে উজ্জীবিত করতে চাই এবং নিজেকে স্মরণীয় করে রাখার মতো ভালো কাজ করতে চাই।

কি ধরনের চরিত্র তার পছন্দ জানতে চাওয়া হলে তিনি বলেন, শাড়ি এবং লম্বা জামা পরা আমার পছন্দ হলেও ব্যক্তিগত জীবনে আমি জিন্স এবং টি-শার্ট বা টপস পরতে পছন্দ করি। এর থেকে বুঝে নেওয়া যায়, আমার কি ধরনের চরিত্র পছন্দ। তারপরও বলতে চাই যে, আমার মধ্যে দেশীয় ও আন্তর্জাতিক সংস্কৃতির একটা সমন্বয় রয়েছে। এর সঙ্গে সঙ্গতি রেখে যে চরিত্র সৃষ্টি হবে তাতে অভিনয় করতে আমি অবশ্যই স্বাচ্ছন্দ্যবোধ করব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া